অস্ত্রোপচার শেষে ম্যারাডোনার স্বস্তি

ডিয়েগো ম্যারাডোনা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

অস্ত্রোপচার ছাড়া উপায় ছিল না! ভবিষ্যতে অবস্থা আরো জটিল হতে পারে এই শঙ্কায় ডাক্তারদের কথাই শুনলেন ডিয়েগো ম্যারাডোনা। সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের শরীরে সার্জারি হল বুয়েনস আইরেসের একটি হাসপাতালে। আর সেখানেই মিলেছে স্বস্তির খবর। মারাডোনা ভাল আছেন। সফল হয়েছে অস্ত্রোপচার।

রোববার সুখবর দিয়েছেন এই কিংবদন্তির আইনজীবী মাতিয়াস মোরলা। জানান ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়ককে নিয়ে শঙ্কা কেটেছে।

এর আগে জানুয়ারির শুরুতেই পাকস্থলীতে রক্তক্ষরণজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন ম্যারাডোনা। তারপর সুস্থ হয়ে বাসায় ফিরেন ১৯৮৬ সালের আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক। কিন্তু এরপরই বুয়েনস আইরেসে নিয়মিত মেডিক্যাল পরীক্ষায় পাকস্থলীর সমস্যা ধরা পড়ে।

৫৮ বছর বয়সী এই কিংবদন্তিকে তখনই অস্ত্রোপচারের পরামর্শ দেন ডাক্তাররা। সেই সার্জারি শেষে এখন বিশ্রামে আছেন ম্যারাডোনা। মাতিয়াস মোরলা বলেছেন, ‘ডিয়েগোর অস্ত্রোপচার শেষ হয়েছে। সবকিছু ঠিক আছে। ঈশ্বরকে ধন্যবাদ। আমরা এখন ওর সেরে ওঠার অপেক্ষা করছি। ডিয়েগো দ্রুত কাজে যোগ দিতে চায়।’

ম্যারাডোনা এখন মেক্সিকোর দ্বিতীয় সারির ক্লাব দোরাদোস দে সিনালোয়ার কোচ হিসেবে কাজ করছেন। চিকিৎসকদের অনুমতি পেলেই ফের মাঠে ফিরতে পারবেন তিনি।

খেলা এর আরও খবর