মিস তুর্কি থেকে মিসেস ওজিল!

মেসুত ওজিল ও আমিন গুলসে

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

জীবন আসলেই কারো জন্য থেমে থাকে না! ম্যান্ডি ক্যাপরিস্তোর সঙ্গে সম্পর্কটা ভেঙে যেতেই চুপসে গিয়েছিলেন মেসুত ওজিল। জার্মান এই গায়িকার সঙ্গে অনেক দিনের সম্পর্ক। কিন্তু হঠাৎ ঝড়ে সব শেষ! তবে নতুন মনের মানুষ খুঁজে নিতে দেরি করেন নি আর্সেনালের এই জার্মান ফুটবলার। আমিন গুলসে নামের সেই সাবেক মিস তুর্কির সঙ্গে এবার বাগদান করলেন এই মিডফিল্ডার। ২০১৪ সালে মিস তুর্কি খেতাব জেতা সুন্দরীই হতে যাচ্ছেন ওজিলের ঘরণী!

ওজিল নিজেও তুর্কি বংশোদ্ভূত। এ কারণে পূর্ব পুরুষদের সংস্কৃতি মেনেই বাগদান করেন দু'জন। ম্যান্ডির সঙ্গে সম্পর্ক ভাঙতেই মডেল আমিন গুলসের সঙ্গে জড়িয়ে যান ওজিল। সেই সম্পর্কটার আইনি স্বীকৃতি মিলল এবার। মিস তুর্কি থেকে গুলস হতে যাচ্ছেন মিসেস ওজিল!

সেই ২০১৭ সালের মার্চ থেকেই গোপনে প্রেম চলছিল ওজিল ও গুলসের। তবে এনিয়ে মুখ খুলেন নি কেউই। অবশেষে বাগদান করেই সম্পর্কের মজবুত একটা ভিত্তি দিয়েছেন বিশ্বকাপ জয়ী জার্মান এই ফুটবলার। আপাতত লন্ডনেই বাস করবেন তারা। কারণ ক্লাব ফুটবলে ওজিল খেলছেন আর্সেনালে। জার্মান জাতীয় দলে তার জায়গা নেই। রাশিয়া বিশ্বকাপে তাকে সাইডলাইনেই রেখেছিল টিম ম্যানেজম্যান্ট।

একইসঙ্গে আর্সেনালের হয়েও সময়টা ভাল কাটছে না তারকা এই প্লেমেকারের। প্রথম একাদশে জায়গা পাচ্ছেন না। শনিবার ওয়েস্টহ্যামের বিপক্ষে ম্যাচেও তাকে অবজ্ঞা করেছেন কোচ উনাই এমেরি। অনেকেই বলছেন গানারদের হয়ে অধ্যায় শেষ হয়ে যাচ্ছে ৩০ বছর বয়সী এই ফুটবলারের।

খেলা এর আরও খবর