Alexa

কাভানি-এমবাপের হ্যাটট্রিক, নেইমারের জোড়া গোল

কাভানি-এমবাপের হ্যাটট্রিক, নেইমারের জোড়া গোল

গোল উৎসব করেই জিতল পিএসজি

একেই বলে মধুর প্রতিশোধ। এই গ্যাঁগোর কাছেই হেরে ফরাসি লিগ কাপের কোয়ার্টার-ফাইনালে থেকে ছিটকে পড়েছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। কিন্তু এবার লিগ ওয়ানে তাদের প্রতিপক্ষ হিসেবে পেয়েই গোল বন্যায় ভাসিয়ে দিল। হ্যাটট্রিক করেছেন এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে। বিশ্রাম শেষে ফিরেই নেইমার করেন জোড়া গোল। অন্য গোলটি করেন তমা মুনিয়ে।

লিগ ওয়ানে শনিবার ৯-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল পিএসজি।

এবারের ফরাসি লিগে নেইমার-কাভানি-এমবাপে ত্রয়ীর গোল সংখ্যা দাঁড়াল ৪৪টি। ১৭ গোল নিয়ে শীর্ষে এমবাপে। এরপরই কাভানি। তার গোল ১৪টি। নেইমারের গোল ১৩টি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/20/1547963208633.jpg

নিজেদের মাঠে খেলার শুরু থেকেই দাপট ছিল ফেভারিটদের। ম্যাচের বয়স যখন ১১ মিনিট তখনই ব্যবধান গড়েন দেন দলের ব্রাজিলিয়ান তারকা নেইমার। বিশ্রাম কাটিয়ে এই ম্যাচে ফিরেই ম্যাজিক দেখালেন তিনি।

এরপরের সময়টুকু এমবাপের। তিনি জোড়া গোল করে দলে নিরাপদে নিয়ে যান। ৩৭ ও ৪৫ মিনিটে গোল দুটি করেন বিশ্বকাপ জয়ী এই ফরাসি ফুটবলার। খেলার ৫৯তম মিনিটে হুয়ান বের্নাতের ভাসানো ক্রস বল পেয়ে নিশানা খুঁজে নেন কাভানি। ৬৬তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি তুলে নেন তিনি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/20/1547963226217.jpg

গ্যাঁগোর রক্ষণভাগ তছনছ করে খেলার ৬৮তম মিনিটে আরেকটি গোল করেন নেইমার। তারপরও গোলক্ষুধা মেটেনি পিএসজির। ৭৬তম হ্যাটট্রিক গোল পেয়ে যান কাভানি। ৮০তম মিনিটে এসে একইভাবে হ্যাটট্রিক করেন এমবাপে। দলের হয়ে শেষ গোলটি করেন মুনিয়ে।

এই জয়ে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে ফরাসি লিগের শীর্ষেই আছে পিএসজি। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে এরপরই লিল।

আপনার মতামত লিখুন :