Alexa

ছয় ম্যাচে ২৮ গোল সিটির

ছয় ম্যাচে ২৮ গোল সিটির

মাঠে এমন উৎসব চলছেই ম্যানসিটির

জয়টাকে রীতিমতো অভ্যাস বানিয়ে ফেলেছে ম্যানচেস্টার সিটি। একইসঙ্গে গোল উৎসব ছাড়াও মাঠ ছাড়ছে না পেপ গার্দিওলার দল। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ছয় ম্যাচে ২৮ গোল করছে দলটি। একটি গোলও যায়নি তাদের জালে! শনিবার সেই ধারাবাহিতকটাই থাকল। বার্নলিকে উড়িয়ে দিয়েছে সিটি।

এফএ কাপের চতুর্থ রাউন্ডে বার্নলিকে ৫-০ গোলে হারাল ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে হেসে-খেলেই জিতেছে দলটি।

গোলদাতা গাব্রিয়েল জেসুস, সার্জিও আগুয়েরো, বের্নাদো সিলভা ও কেভিন ডি ব্রুইনে। আরেকটি আত্মঘাতী গোল। এর আগে প্রিমিয়ার লিগেও বার্নলি এভাবেই সিটির সামনে উড়ে যায় বার্নলি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/27/1548557594476.jpg

শনিবার নিজেদের মাঠে শুরু থেকে শেষ পর্যন্ত দাপট ছিল ম্যানসিটির। ২৩তম মিনিটে দলের ব্রাজিলিয়ান তারকা জেসুসের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় গোলটি পেতে অপেক্ষা করতে হয়েছে ৫২ মিনিট পর্যন্ত। বের্নার্দো সিলভার গোল (২-০)।

৬১ মিনিটে এসে তৃতীয় গোলটি পেয়ে যায় ম্যানসিটি। ডি ব্রুইন নিশানা খুঁজে নিলে জয় নিশ্চিতই হয়ে যায় ফেভারিটদের। তারপরও গোল ক্ষুধা মিটেনি তাদের। অাক্রমণ সামাল দিতে বার্নলির কেভিন লং আত্মঘাতি গোল করে বসেন। বল ক্লিয়ার করার বদলে পাঠিয়ে দেন নিজেদের জালে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/27/1548557612435.jpg

দলের হয়ে শেষ গোল করেন ইনফর্ম সার্জিও অ্যাগুয়েরো। ডেভিড সিলভাকে ফাউল করেন বার্নলির এক ফুটবলার। এরপর পেনাল্টি পেয়ে যায় সিটি। স্পট কিক থেকে গোল করতে ভুল করলেন না দলের আর্জেন্টাইন তারকা অ্যাগুয়েরো। দাপটেই দল উঠে যায় এফএ কাপের পঞ্চম রাউন্ডে।

আপনার মতামত লিখুন :