Alexa

দশ সপ্তাহ নেইমারকে পাচ্ছে না পিএসজি-ব্রাজিল

দশ সপ্তাহ নেইমারকে পাচ্ছে না পিএসজি-ব্রাজিল

ইনজুরিতে মাঠের বাইরে নেইমার

ইনজুরির সঙ্গেই যেন তার নিত্য বসবাস! বারবারই চোট প্রতিপক্ষ হয়ে দাঁড়াচ্ছে নেইমার সামনে। ফের একই কারণে মাঠের বাইরে চলে গেলেন তিনি। এবার প্রায় ১০ সপ্তাহ মানে আড়াই মাস মাঠের বাইরে থাকতে হবে এই প্লেমেকারকে। তার ইনজুরি দুশ্চিন্তায় ফেলে দিয়েছে ব্রাজিল আর প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)।

নেইমার ডান পায়ে চোট পেয়েছেন। বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে গঠন করা বোর্ড তার সেই পায়ের পঞ্চম মেটাটারসালে অস্ত্রোপচার না করার সিদ্ধান্ত নিয়েছে। তবে ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

২৩ জানুয়ারি ফরাসি কাপের ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। তারপরই মিলল এই দুঃসংবাদ! এ কারণে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পিএসজি তাদের সেরা তারকাকে পাচ্ছে না। ১২ ফেব্রুয়ারি মাঠে না থাকলেও ৬ মার্চ পরের লেগে খেলতে পারেন তিনি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/30/1548863695646.jpg

এর আগে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে লিগ ওয়ান ম্যাচে চোট পেয়েছিলেন নেইমার। ডান পায়ের পাতার মেটাটারসাল হাড় ভেঙে যায় তার। এ জন্য প্রায় তিন মাস মাঠের বাইরে ছিলেন তিনি। ফিট হয়ে অবশ্য খেলেন বিশ্বকাপে। ২৬ বছর বয়সী এই মহাতারকা ফের ছিটকে পড়লেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/30/1548863711435.jpg

তার ইনজুরিতে চিন্তিত ব্রাজিলও। কারণ আগামী জুন-জুলাইয়ে কোপা আমেরিকা। তার আগে মাঠের বাইরে দলের সেরা ফুটবলার। নেইমারের ইনজুরির খোঁজ নিতে ব্রাজিল কোচ তিতেও চলে গেছেন প্যারিসে। তিনি এনিয়ে সরাসরি কিছুই বলেন নি। জানান, ‘নেইমারের শারীরিক অবস্থা বলার মত নয়। তবে ইনজুরি অবস্থায় ওকে দলে নিয়ে বোকামি করতে চাই না আমি।’

আপনার মতামত লিখুন :