Alexa

চেলসির হতাশার রাতে হোঁচট লিভারপুলেরও

চেলসির হতাশার রাতে হোঁচট লিভারপুলেরও

চেলসিকে চমকে দিয়েছে এএফসি বোর্নমাউথ

একই রাতে দুই জায়ান্টের পতন! লিভারপুল ড্র নিয়ে মাঠ ছাড়লেও চেলসির এমন ভয়াবহ বিপর্যয়, হিসাব ঠিক মিলছে না। ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার অলব্লুজদের দুঃস্বপ্নের এক রাত উপহার দিয়েছে এএফসি বোর্নমাউথ। ৪-০ গোলে দলটি ফেভারিটদের উড়িয়ে দিয়েছে। ভুল পড়েন নি, এতো বড় ব্যবধানে হারের তিক্ত স্বাদ পেয়েছে চেলসি।

একই রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে মুদ্রার অন্যপিঠটাও দেখল লিভারপুল। ছন্দে থাকা অলরেডদের আটকে দিয়েছে লেস্টার সিটি। এনফিল্ডে ১-১ ড্র হয়েছে উত্তেজনা ছড়ানো এই ম্যাচ।

চেলসির সমর্থকরা সত্যিকার অর্থেই বিশ্বাস আর অবিশ্বাসের দোলায় দুলছেন! এবারের লিগে এনিয়ে ৫ নম্বর হার দেখল দলটি। কিন্তু আগের হারের চেয়ে এবারের হারটা আরো বেশি লজ্জার!

প্রথমার্ধে আক্রমনে অবশ্য এগিয়েই ছিল চেলসি। কিন্তু গোলের দেখা মিলল কোথায়? এরপর ৪৭ মিনিটে এসে প্রথম গোলের দেখা পায় বোর্নমাউথ। জসুয়া কিংয়ের অসাধারণ গোলে এগিয়ে যায় দলটি। ৬৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডেভিড ব্রুকস।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/31/1548912086557.jpg

এরপর মনে হচ্ছিল ম্যাচে ফিরতে পারে চেলসি। কিন্তু উল্টো আরো পিছিয়ে পড়ে তারা। ৭৪তম মিনিটে আবারো জসুয়া কিংয়ের গোল (৩-০)। আর শেষ গোলের দেখা পায় ইনজুরি সময়ে। চার্লি ড্যানিয়েলসের গোলে ব্যবধানটা আরো বাড়িয়ে নেয় বোর্নমাউথ।

এই হারে প্রিমিয়ার লিগে ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে গেল চেলসি। বোর্নমাউথের অর্জন ৩৩ পয়েন্ট।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/31/1548912113501.jpg

লেস্টার সিটির সঙ্গে ড্র করলেও লিভারপুল আছে পয়েন্ট তালিকার শীর্ষে। ম্যাচটা হারলেও বুধবার রাতে খেলার তিন মিনিটেই লেস্টারের বিপক্ষে এগিয়ে যায় লিভারপুল। গোলদাতা সাদিও মানে।

অবশ্য প্রথমার্ধের ইনজুরি সময়েই সমতা ফেরায় লেস্টার। হ্যারি ম্যাগুইরের গোল ধরে রেখেই শেষ পর্যন্ত মাঠ ছাড়ে দলটি। এই ড্রয়ের পর ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট লিভারপুলের। ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। আগের দিনই নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরেছে তারা।

আপনার মতামত লিখুন :