Alexa

অ্যাগুয়েরোর রেকর্ড গড়া হ্যাটট্রিক, উড়ে গেল চেলসি

অ্যাগুয়েরোর রেকর্ড গড়া হ্যাটট্রিক, উড়ে গেল চেলসি

নতুন উচ্চতায় সার্জিও অ্যাগুয়েরো

দুদান্ত ফর্মে এখন সার্জিও অ্যাগুয়েরো। তিনদিন না যেতেই আবারো হ্যাটট্রিক পেলেন এই তারকা ফুটবলার। তারই পথ ধরে গড়লেন নতুন এক রেকর্ড। ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি হ্যাটট্রিকের রেকর্ড স্পর্শ করলেন। তিনি ছুঁয়ে ফেললেন অ্যালান শিয়েরারকে। তার রেকর্ডের দিনে চেলসিকে রীতিমতো উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।

রোববার ইতিহাদ স্টেডিয়ামে ৬-০ গোলে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটিকে হারিয়েছে ম্যানসিটি। অ্যাগুয়েরো তিনটি, রাহিম স্টার্লিং দুটি আর অন্য গোলটি করেন ইলকাই গিনদোয়ান।

এদিন ভিন্ন মেজাজে ছিল ম্যানসিটি। খেলার ২৫ মিনিট না যেতেই দল এগিয়ে যায় ৪-০ গোলে! চার মিনিটে চেলসি ডিফেন্ডার ডেভিড লুইসের ভুলে বল পেয়ে যান  রাহিম স্টার্লিং। গোল করতে ভুল করলেন না তিনি।

১৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আগুয়েরো। ৬ মিনিট পরই এই আর্জেন্টাইন পেয়ে যান দ্বিতীয় গোল। তার গোলের রেশ থামতেই ২৫তম মিনিটে ইলকাই গিনদোয়ানের নিশানা খুঁজে নিলে চুপসে যায় চেলসি (৪-০)।

৫৬তম মিনিটে এসে হ্যাটট্রিক পেয়ে যান আগুয়েরো। এটি এবারের প্রিমিয়ার লিগে তার ১৭ নম্বর গোল। মোহাম্মদ সালাহর সঙ্গে যৌথভাবে এখন শীর্ষে তিনি।

আর এনিয়ে প্রিমিয়ার লিগে ১১টি হ্যাটট্রিক করলেন অ্যাগুয়েরো। হ্যাটট্রিক করে এতদিন রেকর্ডটি একাই এই রেকর্ড ছিল ইংল্যান্ডের শিয়েরার। তাকে ছুঁয়ে ফেললেন অ্যাগুয়েরো।

অ্যাগুয়েরোর কীর্তির পর ৮০তম মিনিটে চেলসির জালে ফের বল পাঠান রাহিম স্টার্লিং।

এই জয় ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট ম্যানচেস্টার সিটির। লিভারপুলেরও পয়েন্ট ৬৫।  গোল ব্যবধানে শীর্ষে আছে সিটি। আর টটেনহ্যাম হটস্পার ৬০ পয়েন্ট নিয়ে আছেন তৃতীয় স্থানে।

আপনার মতামত লিখুন :