Alexa

দুর্দান্ত খেলেও হোঁচট লিওনেল মেসিদের

দুর্দান্ত খেলেও হোঁচট লিওনেল মেসিদের

প্রতিপক্ষের মাঠে ড্র নিয়ে মাঠ ছাড়ল মেসির বার্সা

এ কারণেই অনেকে বলেন ফুটবল আসলে নিষ্টুর খেলা! এখানে ম্যাচের পুরো ৯০ মিনিট দাপটে খেলেও লাভ নেই যদি না গোলের দেখা মেলে। ফুটবল আসলে গোলেরই খেলা! এই যেমন মঙ্গলবার রাতে অসাধারণ ফুটবল খেলেও হতাশ হতে হয়েছে বার্সেলোনার। কাতালান ক্লাবটিকে আটকে দিয়েছে অলিম্পিক লিঁও।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে লিঁওর সঙ্গে গোলশূন্য ড্র করেছে বার্সা।

বিস্ময়কর হলেও সত্য এবার নিয়ে ইউরোপসেরা ক্লাব ফুটবলারের লড়াইয়ের নকআউট পর্বের শেষ ছয়টি অ্যাওয়ে ম্যাচে জয় অধরা হয়ে থাকল বার্সেলোনার। চারটিতে হারের বিপরীতে ড্র-দুটি ম্যাচে।

দুঃসময়ে থাকা দলটি নিজেদের সবশেষ ৫ ম্যাচের চারটিতেই ড্র নিয়ে মাঠ ছাড়ল।

মঙ্গলবার লিঁওর মাঠে শুরু থেকেই দুর্দান্ত ছিলেন লিওনেল মেসিরা। তবে বারবারই হতাশ হতে হয়েছে ফেভারিটদের। ফিনিশিং দুর্বলতায় আক্ষেপে পুঁড়েছেন দলটির সমর্থকরা। অবশ্য লিঁও যে আক্রমন করেনি তা কিন্তু নয়, খেলার ৯ মিনিটে এগিয়ে যেতে পারতো দলটি। তেয়ায়ির শট ঝাঁপিয়ে কোনরকমে আটকে দেন বার্সার গোলকিপার টের স্টেগেন।

এরপর উসমান দেম্বলে, লুইস সুয়ারেস আর সার্জিও বুসকেতসরা গোল মিসের মহড়া দিয়ে গেছেন। বারবারই আক্রমনে গেলেও লিঁওর জালে বল পাঠানো হয়নি।

খেলার ৮৫তম মিনিটে মেসির পাসে বল পেয়ে শেষ সুযোগটা হাতছাড়া করেন বুসকেতস। শেষ অব্দি পয়েন্ট হারিয়েই মাঠ ছাড়ে বার্সা।

১৩ মার্চে ফিরতি লেগে ন্যু ক্যাম্পে নিজেদের মাঠে লিঁওর সঙ্গে লড়বে বার্সা।

এদিকে মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের আরেক ম্যাচে লিভারপুলকে আটকে দিয়েছে বায়ার্ন মিউনিখ। অ্যানফিল্ডে শেষ ষোলোর প্রথম লেগে নিজেদের মাঠে জয় পায়নি অলরেডরা। গোলশূন্য ড্র হয়েছে ম্যাচটি।

আপনার মতামত লিখুন :