Alexa

দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন শুভাগত

দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন শুভাগত

১৬ বলে করলেন হাফসেঞ্চুরি করলেন শুভাগত -ফাইল ছবি

আগের দিনই লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে মাত্র ১০ বলে খেলেছিলেন ৩২ রানের ঝড়ো ইনিংস। একদিন পর ফের টর্নেডো বইয়ে দিলেন শুভাগত হোম। তারই পথ ধরে নিজের নামটা নিয়ে গেলেন রেকর্ডের পাতায়। বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে দ্রুততম টি-টুয়েন্টি ফিফটির রেকর্ড গড়লেন এই ব্যাটসম্যান।

মঙ্গলবার মিরপুরের শেরেবাংলায় ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টিতে চার-ছক্কায় বিধ্বংসী এক ইনিংস খেললেন শুভাগত। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের এই ব্যাটসম্যান মোহামেডান স্পোর্টিং ক্লাবের বোলারদের রীতিমতো উড়িয়ে দিয়ে ১৬ বলে করলেন হাফসেঞ্চুরি।

শেষ অব্দি ১৮ বলে ৫৮ রানের অপরাজিত থাকেন শুভাগত। এই ইনিংস খেলার পথেই গড়েন টি-টুয়েন্টিতে বাংলাদেশের পক্ষে দ্রুততম ফিফটির রেকর্ড। এর আগে এই রেকর্ডটি ছিল মুমিনুল হকের। ২০১৩ সালে এই মিরপুরেই বাংলাদেশ জাতীয় দল ও ‘এ’ দলের মধ্যকার ম্যাচে ১৯ বলে ফিফটি করেন মুমিনুল। ‘এ’ দলের হয়ে তার খেলা সেই ইনিংসকে এবার টপকে গেলেন শুভাগত।

ম্যাচে ঝড় তুলেন নিহাদ-উজ-জামান ও আলাউদ্দিন বাবুর বলে। এমন কী পাত্তা পাননি আরেক বোলার কাজি অনিক। শুভাগতের ইনিংসে ছিল ৫টি ছক্কা! তার পাশাপাশি ব্যাট হাতে দাপট দেখালেন শাইনপুকুরের তৌহিদ হৃদয়। ৪১ বলে করেন ৬৬ রান। মোহামেডানের বিপক্ষে ২০ ওভারে ১৯২ রান করে শাইনপুকুর।




আপনার মতামত লিখুন :