Alexa

আবাহনীকে হারিয়ে শেষ চারে প্রাইম ব্যাংক

আবাহনীকে হারিয়ে শেষ চারে প্রাইম ব্যাংক

প্রাইম ব্যাংকের জয়ের নায়ক রুবেল মিয়া

ম্যাচটা যেন ছিল রুবেল মিয়ার। ব্যাট হাতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এই ব্যাটসম্যান রীতিমতো চমকে দিয়েছেন তারকাদের। ৭৬ রানের দুর্দান্ত এক ইনিংসে দলকে এনে দেন বড় সংগ্রহ। যার পথ ধরেই আবাহনী লিমিটেডকে চমকে দিয়ে প্রাইম ব্যাংক পেয়ে গেছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ টি-টুয়েন্টির সেমি-ফাইনালের টিকিট।

‘এ’ গ্রুপে ম্যাচে বুধবার আবাহনী লিমিটেডকে ৪৯ রানে হারাল প্রাইম ব্যাংক।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক সংগ্রহ করে ১৭৬ রান। জবাব দিতে নেমে আবাহনী আটকে যায় ১২৭ রানে।

রুবেল মিয়া শুরুতেই যোগ্যতার পরিধিটি দেখিয়েছিলেন। একদিন আগে টি-টুয়েন্টি অভিষেকে তার ব্যাট থেকে আসে ৪৩ বলে ৪৪। এবার ৫৬ বলে করলেন ৭৬ রান। ৭ চার ও ৪ ছক্কা ছিল তার ইনিংসে। উদ্বোধনী জুটিতে তার সঙ্গে এনামুল হক দেখে-শুনেই খেলেছেন। শুরুতে একাধিক বল খেললেও শেষ অব্দি তিনি ২২ বলে তুলেন ৩৭ রান।

আরিফুল হক ১৫ বলে তুলেন ২১ রান। আর প্রাইম ব্যাংক পেয়ে যায় বড় সংগ্রহ।

জবাব দিতে নেমে অবশ্য চেনা যায়নি আবাহনীর ব্যাটসম্যানদের। ওপেনার শাকিল হোসেনের আউটে শুরু। এরপর জাহিদ জাভেদও ফিরে যান দ্রুত। আল আমিন হোসেন সাজঘরের পথ দেখিয়ে দেন ফর্মে থাকা সাব্বির রহমানকে। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে চাপে পড়ে আবাহনী।

১৪ বলে ১৭ রান করে মোসাদ্দেক হোসেন ফিরতেই হার নিশ্চিত হয়ে যায় আবাহনীর। মোহাম্মদ সাইফউদ্দিন আউট ১২ রানে। শেষে রুবেল হোসেন ২৩ বলে করেন ক্যারিয়ারসেরা ৩৬।

সংক্ষিপ্ত স্কোর-
প্রাইম ব্যাংক: ২০ ওভারে ১৭৬/৬ (এনামুল ৩৭, রুবেল ৭৬, জাকির ১৭, আল আমিন ২০, আরিফুল ২১, মিলন ১, অলক ০*, মনির ১*; সাইফ উদ্দিন ১/২০, আরিফুল হাসান ১/৩১, জাকারিয়া ১/২৪, সাব্বির ১/২২)।
আবাহনী: ২০ ওভারে ১২৭/৯ (শাকিল ৬, জাভেদ ৭, সাব্বির ৬, শান্ত ১১, মোসাদ্দেক ১৭, সাইফ ১২, তাপস ৪, অপু ৮, রুবেল ৩৬, আরিফুল হাসান ১৫*, জাকারিয়া ২*; মোহর ৩/২৬, আল আমিন হোসেন ২/২১, অলক ৩/২২, আল আমিন ১/৩)।
ফল: প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৪৯ রানে জয়ী
ম্যাচসেরা: রুবেল মিয়া

আপনার মতামত লিখুন :