Alexa

ফরহাদ রেজার হাত ধরে সেমিতে প্রাইম দোলেশ্বর

ফরহাদ রেজার হাত ধরে সেমিতে প্রাইম দোলেশ্বর

ম্যাচসেরা অলরাউন্ডার ফরহাদ রেজা

ব্যাটে-বলে মুগ্ধতা ছড়িয়ে দিলেন তিনি। ফরহাদ রেজার হাত ধরে রোমাঞ্চ ছড়ানো এক জয়ের দেখা পেলো প্রাইম দোলেশ্বর। এই অলরাউন্ডারের নৈপুন্যে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টির সেমি-ফাইনালে টিকিট পেয়েছে প্রাইম দোলেশ্বর।

বৃহস্পতিবার ‘ডি’ গ্রুপে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৩ উইকেটের জয় তুলে নিয়েছে দোলেশ্বর। লক্ষ্য ছিল ১৪৬ রান। আর সেই সংগ্রহটা ১২ বল বাকি থাকতেই পূরণ করে ফেলে দলটি। যদিও ১৮তম ওভারে সৈকত আলীর দুটি ক্যাচ ছেড়ে না দিলে ফলটা ভিন্নও হতে পারতো।

এই জয়ে গাজী গ্রুপ( রান রেট ০.২৯০) ও বিকেএসপির (-০.৯০০) সমান পয়েন্ট নিয়েও রান রেটে এগিয়ে থেকে শেষ চারে উঠে গেছে দোলেশ্বর (০.৩৬৩)। প্রিমিয়ার লিগের টি-টুয়েন্টির সেমিতে উঠতে দোলেশ্বরের জিততে হতো ১৮.১ ওভারে। আর সেই সুযোগটাই নিয়েছে দলটি।

ম্যাচটি আগের দিনই মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে রিজার্ভ ডেতে গড়ায় খেলা। ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে মেহেদি হাসানের ঝড়ো এক ইনিংস খেলেন। ২৪ বলে ৬ চার ও ১ ছয়ে ৩৯ রান আসে তার ব্যাটে। কম যাননি শামসুর রহমানও। ৩৬ রান আসে তার ব্যাটে। তারেক ২৬ রান করলে ভাল পুঁজি পায় গাজী। ফরহাদ রেজা ১৮ রানে নেন ২ উইকেট।

জবাব দিতে নেমে ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন ফরহাদ হোসেন। ২৫ বলে ৩২ রানের তুলেন তিনি। এরপরও ৭৩ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে দোলেশ্বর। তারপরই সৈকতের সঙ্গে ৫১ রানের আক্রমণাত্মক জুটিতে দলকে ম্যাচে ফেরান ফরহাদ রেজা। তিনটি করে ছয়-চারে ১৫ বলে তিনি তুলেন ৩৬ রান।

সেমিতে যেতে ৭ বলে ১৩ রান তখন চাই দোলেশ্বরের। ১৮তম ওভারে কামরুল ইসলাম রাব্বির করা বলে ডিপ মিডউইকেটের ফিল্ডার সৈকতের ক্যাচ হাতছাড়া। এরপরই ডিপ পয়েন্টে আরেকটি ক্যাচ হাতছাড়া সর্বনাশ হয় গাজী গ্রুপের। দলকে জিতিয়ে ২১ বলে সৈকত অপরাজিত থাকেন ২৮ রানে।

সংক্ষিপ্ত স্কোর-

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ২০ ওভারে ১৪৫/৬ (মেহেদি ৩৯, ওয়ালিউল ১২, রনি ৮, শামসুর ৩৬, তারেক ২৬, মাইশুকুর ৫*, সাজ্জাদুল ১৫, আবু হায়দার ০*; মানিক ০/২৩, আরাফাত ১/২৩, এনামুল জুনিয়র ১/২৮, রেজা ২/১৮, মাহমুদুল ০/১৫)
প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব: ১৮ ওভারে ১৪৬/৭ (সাইফ ১৭, আরাফাত ০, ফরহাদ ৩২, মার্শাল ৮, মাহমুদুল ৭, সৈকত ২৮*, রেজা ৩৬, আসলাম ৮, মানিক ৩*; আবু হায়দার ২/৩০, রুহেল ১/২৪, রাব্বি ০/৪৩, রায়হান ২/১৫, মেহেদি ০/৩০)
ফল: প্রাইম দোলেশ্বর ক্রিকেট ক্লাব ৩ উইকেটে জয়ী
ম্যাচ: ফরহাদ রেজা

আপনার মতামত লিখুন :