জরিমানা ৪১ হাজার ইউরো এবং...

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ওল্ড ট্র্যাফোর্ডের উত্তাল গ্যালারি

ওল্ড ট্র্যাফোর্ডের উত্তাল গ্যালারি

  • Font increase
  • Font Decrease

দর্শকরা শৃংখলা ভাঙায় জরিমানা গুনতে হচ্ছে ক্লাবকে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে গিয়ে জয় নিয়েই মাঠ ছাড়ে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শেষ ষোলোর প্রথম লেগের সেই ম্যাচে দর্শকদের বিশৃঙ্খল কাণ্ডে এখন বিপাকে ফরাসি ক্লাবটি। জরিমানা গুনতে হচ্ছে পিএসজিকে।

সমর্থকরা আচরণ বিধি ভঙ্গ করায় পিএসজিকে ৪১ হাজার ইউরো জরিমানা করেছে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। জরিমানা দিতে হচ্ছে ম্যানইউকেও। তাদের দিতে হবে ১৬ হাজার ইউরো।

ওল্ড ট্রাফোর্ডের সেই ম্যাচে দর্শকরা বোতল ছুড়ে ও সিঁড়িতে প্রতিবন্ধকতা তৈরি করে। এ কারণেই জরিমানা করা হয়েছে ম্যানইউকে। পিএসজিকে জরিমানা করা হয় ৪১ হাজার ইউরো। এখানেই শেষ নয়, ওল্ড ট্র্যাফোর্ডের বসার আসনের ক্ষতিপূরণ দিতে ৩০ দিনের মধ্যে ম্যানইউর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে পিএসজিকে।

ম্যাচে রেড ডেভিল সমর্থকরা তাদের সাবেক ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়াকে বোতল নিক্ষেপ করে। তারপরই ম্যানইউর কয়েকজন ফুটবলারের দিকেও বোতল ছুড়ে মারে অতিথি দলের দর্শকরা।

চ্যাম্পিয়ন্স লিগের এই ম্যাচটিতে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। প্রেসনেল কিমপেম্বে ও কিলিয়ান এমবাপের গোলে ২-০ গোলে ম্যানইউ হারায় ফরাসি ক্লাবটি।

আপনার মতামত লিখুন :