Alexa

চেলসি জিতলেও হোঁচট লিভারপুলের

চেলসি জিতলেও হোঁচট লিভারপুলের

সহজে জিততে পারেনি চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে পথ হারালো লিভারপুল। ফের শীর্ষে উঠার হাতছানি ছিল অলরেডদের সামনে। কিন্তু মোহাম্মদ সালাহ খুঁজে পেলেন না নিজেকে। দলও পায়নি জয়ের দেখা। এভারটনের মাঠে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়ল এনফিল্ডের ক্লাবটি।

তবে চেলসি ঠিকই জয় তুলে নিয়েছে। রোববার প্রিমিয়ার লিগে ফুলহ্যামের বিপক্ষে জিততে অবশ্য বেশ বেগ পেয়েছে স্ট্যামফোর্ড ব্রিজের এই দলটি। গনজালো হিগুয়েন ও জর্জিনিয়োর গোলে শেষ অব্দি হাসি মুখে মাঠ ছাড়ে তারা। ২-১ গোলে জয় তুলে নেয় চেলসি।

এভারটনের বিপক্ষে অবশ্য সুযোগগুলো কাজে লাগাতে পারলে লিভারপুল জয় নিয়েই ছাড়তে পারতো মাঠ। ১৪তম মিনিটে সালাহ সুযোগটা হাতছাড়া করলে শুরু হয় আক্ষেপ। মিশরের এই স্ট্রাইকার এরপরও মিস করেছেন একাধিক গোলের সুযোগ। এবারের লিগে ১৭ গোল করা সালাহকে ঠিক চেনাই গেল না।

লিভারপুল ২৯ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২৯ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে টটেনহ্যাম হটস্পার। এরপরই আছে ম্যানচেস্টার ইউনাইটেড (৫৮)।

আরেক ম্যাচে ফুলহ্যামের বিপক্ষে ম্যাচের ২০তম মিনিটে এগিয়ে যায় চেলসি। গোলদাতা গত গনজালো হিগুয়েন। জানুয়ারিতে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবে যোগ দিয়ে এনিয়ে করলেন তৃতীয় গোল।

অবশ্য এরপরই সমতা ফেরান ফুলহ্যামের ক্যালাম চেম্বার্স। তবে ৩১তম মিনিটে আবারো এগিয়ে যায় ব্লুজরা। এবারের গোলদাতা জর্জিনহো (২-১)। ম্যাচের বাকীটা সময় আর গোলের দেখা পায়নি দুই দল।

এই জয়ে ২৮ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে ষষ্ঠ স্থানে।

আপনার মতামত লিখুন :