Alexa

প্রাইম দোলেশ্বরের কাছে পাত্তাই পেল না শাইনপুকুর

প্রাইম দোলেশ্বরের কাছে পাত্তাই পেল না শাইনপুকুর

সাইফ হাসানের ব্যাটে ৮৩*

সহজ জয়ে লিগ শুরু করলো প্রাইম দোলেশ্বরও। শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারালো তারা ৯ উইকেটের বড় ব্যবধানে।

ফতুল্লায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে শাইনপুকুর সেই যে বিপদে পড়লো, সঙ্কট থেকে আর বেরুতে পারলো না। ৫৯ রানে শুরুর ৫ উইকেট হারানোর পরও দলের স্কোর যে ১৭৫ রানে পৌছেছে তাতেই সন্তুষ্ঠ শাইনপুকুর। শেষের দিকে বোলার দেলোয়ার হোসেনই মুলত ব্যাটসম্যানের দায়িত্ব পালন করায় শাইনপুকুরের স্কোর এতদুর গিয়ে পৌছায়। দেলোয়ার আট নম্বরে ব্যাট করতে নেমে দলের হয়ে সর্বোচ্চ ৫৯ বলে অপরাজিত ৪০ রান করেন। মিডলঅর্ডারে সাব্বির হোসেন ও তৈাহিদ হৃদয় উইকেটে সেট হয়েও ইনিংস বড় করতে পারেননি।

প্রাইম দোলেশ্বরের হয়ে এই ম্যাচে বল হাতে সেরা পারফরমেন্স দেখান স্পিনার আরাফাত সানি ও পেস বোলার ফরহাদ রেজা। সানি ৩১ রানে ২ উইকেট পান। ফরহাদ রেজার শিকার ৩২ রানে ৩ উইকেট।

জয়ের জন্য ১৭৬ রানের সাধারণ লক্ষ্যমাত্রা বেশ সহজেই টপকে যায় প্রাইম দোলেশ্বর। সৈকত আলী ও সাইফ হাসানের ওপেনিং জুটিতেই দোলেশ্বর তুলে নেয় ৫৭ রান। সৈকত ৪০ বলে ২৩ রান করে আউট হন। ইনিংসের বাকি কাজটুকু দক্ষতার সঙ্গে পালন করেন সাইফ হাসান এবং ওয়ানডাউনে নামা ফরহাদ হোসেন। দুজনের জুটিতে যোগ হয় হার না মানা ১১৯ রান। দুজনেই হাফসেঞ্চুরি পান। সাইফের ব্যাট হাসলো ১৩২ বলে অপরাজিত ৮৩ রানে। ফরহাদ হোসেন দলকে জয় এনে দিলেন ৯১ বলে হার না মানা ৬৬ রান তুলে।
 
সংক্ষিপ্ত স্কোর: শাইনপুকুর ক্রিকেট ক্লাব: ১৯৭/১০ (৪৭.১ ওভারে, দেলোয়ার ৪০*, সাব্বির হোসেন ৩১, তৌহিদ হৃদয় ৩৩, ফরহাদ ৩/৩২, সানি ২/৩১)। প্রাইম দোলেশ্বর: ১৭৬/১ (৪৩.৪ ওভারে, সাইফ হাসান ৮৩*, ফরহাদ হোসেন ৬৬*, সোহরাওয়ার্দি শুভ ১/১৮)। ফল: প্রাইম দোলেশ্বর ৯ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: সাইফ হাসান।

আপনার মতামত লিখুন :