Alexa

হচ্ছে না তৃতীয় টেস্ট, ফেরত আসছে টাইগাররা

হচ্ছে না তৃতীয় টেস্ট, ফেরত আসছে টাইগাররা

বাংলাদেশ ক্রিকেট দল, ছবি: সংগৃহীত

ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ঘটনায় বাংলাদেশ-নিউজিল্যান্ডের সফর বাতিল করা হয়েছে। এতে দুই দেশের মধ্যকার তৃতীয় ও শেষ টেস্ট আর মাঠে গড়াচ্ছে না। নিউজিল্যান্ড ক্রিকেট দলের এক মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এছাড়া ব্ল্যাক ক্যাপসদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এদিকে তৃতীয় টেস্ট না হওয়ায় দ্রুত ফেরত ফেরত আসছে বাংলাদেশ ক্রিকেট দল। দুই দেশের মধ্যকার তৃতীয় ও শেষ টেস্ট শনিবার (১৬ মার্চ) শুরু হওয়ার কথা ছিল।

দুই দেশের ক্রিকেট বোর্ডের যৌথ সিদ্ধান্তে এই সফর বাতিল করা হয়েছে। তবে হামলার ঘটনায় টাইগার ক্রিকেটাররা নিরাপদ রয়েছে বলেও টুইট বার্তায় নিশ্চিত করা হয়েছে।

কিন্তু শুক্রবার (১৫ মার্চ) দুপুর ১টা ৪৫ (নিউজিল্যান্ড সময় অনুযায়ী) ক্রাইস্টাচার্চের সেন্ট্রাল মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এতে অল্পের জন্য রক্ষা পেল বাংলাদেশ ক্রিকেট টিমের খেলোয়াড়রা।

হামলার সময় বাংলাদেশ ক্রিকেট টিমের খেলোয়াড়রা ওই মসজিদে নামাজ পড়তে যাওয়ার কথা ছিল। তারা মসজিদের পাশের মাঠেই প্র্যাকটিস করছিলো। এ সময় গুলির আওয়াজ শুনলে ক্রিকেটাররা দৌড়াতে শুরু করে। কিন্তু টাইগার ক্রিকেটাররা গুলির আওয়াজ ছাড়া আর কিছু দেখেনি বলে দাবি করে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম নিউজিল্যান্ড হেরাল্ড।

এই হামলায় অনেক মানুষের প্রাণহানি ঘটে। এতে মানসিক ধাক্কা খেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা।

আপনার মতামত লিখুন :