Alexa

খেলা পরে, নিরাপত্তা সবার আগে, জানালো বিসিবি

খেলা পরে, নিরাপত্তা সবার আগে, জানালো বিসিবি

সিরিজে এখন ক্রিকেট ছাপিয়ে নিরাপত্তাটাই অগ্রাধিকার পাচ্ছে

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম

ক্রাইষ্টচার্চে এমন ভয়াবহ হামলার বাংলাদেশ ক্রিকেট দল এখন কি করবে? সিরিজের শেষ টেস্টের খেলা কি হবে? বাংলাদেশ দল কি এই ম্যাচ না খেলে আগে ভাগে দেশে ফিরে আসবে?
এখনো এই প্রশ্নের আনুষ্ঠানিক কোন উত্তর দেননি বিসিবির কর্মকর্তারা। তবে সার্বিক অবস্থার পর্যবেক্ষণ যা জানাচ্ছে তাতে এই সিরিজে এখন ক্রিকেট ছাপিয়ে নিরাপত্তাটাই অগ্রাধিকার পাচ্ছে।

শুক্রবার সকালে বার্তা২৪ এর কাছে তাই জানালেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ও পরিচালক জালাল ইউনুস-‘সবচেয়ে স্বস্তির বিষয় হচ্ছে পুরো দল এখন নিরাপদ। এই হামলায় ক্রিকেট দল আতঙ্কিত হয়ে পড়েছে। কিন্তু আল্লাহর রহমত যে সব ক্রিকেটাররা নিরাপদে আছেন। এই মূহূর্তে আমরা ক্রিকেট নিয়ে কোন চিন্তাই করছি না। ক্রিকেটাররা এখনো সবাই হোটেলে আছেন। পুরো ক্রাইষ্টচার্চে তো এখন কারফিউ’র মতো অবস্থা। আমরা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের শীর্ষকর্তা গ্লেন টার্নারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের ক্রিকেটারদের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দিয়েছেন। এই সফরের ভবিষৎত নিয়েও আমরা কথাবার্তা বলছি। শেষ ম্যাচ না খেলেই আমরা ফিরে আসছি কিনা-তা এখনো আমি বলতে পারছি না। বোর্ড সভাপতির সংবাদ সম্মেলন আছে দুপুরে, তিনিই সিদ্ধান্ত জানাবেন। তবে আমি একটু বলতে পারি ক্রিকেটারদের নিরাপত্তা আগে, খেলাটা পরে।’

খেলা এর আরও খবর