তামিমের জন্য দোয়া চাইলেন স্ত্রী আয়েশা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
স্ত্রী-সন্তানের সঙ্গে তামিম ইকবাল -ফাইল ছবি

স্ত্রী-সন্তানের সঙ্গে তামিম ইকবাল -ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

মিনিটে পাঁচেকের ব্যবধানটাই মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে দিয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সংবাদ সম্মেলন একটু আগে শেষ হলে হয়তো আরো আগেই মসজিদে পৌঁছে যেতো টাইগার ক্রিকেটাররা। ভাগ্য এরচেয়ে ভাল আর হতেই পারে না। দেরিতে শেষ হলো সংবাদ সম্মেলন। বাসে করে ক্রাইস্টচার্চে মসজিদ আল নুরে পা রাখতেই অস্ত্রধারী সন্ত্রাসী শুরু করে দেয় সেই ভয়াবহ হামলা।

মসজিদের বাইরে বাসের মধ্যেই কিছুক্ষণ আটকা থেকে এরপর দৌড়ে নিরাপদ জায়গায় পৌছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদরা।

শুক্রবার ঘুম থেকে উঠেই টেলিভিশনের পর্দায় এমন দৃশ্য দেখা আঁতকে উঠেন তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা। তামিমের টুইট থেকে বুঝতে পারেন দেশের ক্রিকেটাররা নিরাপদেই আছেন। যেখানে কম কথায় জাতীয় দলের এই ওপেনার তার ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

এরপরই আয়েশা স্বামী তামিম ইকবাল ও দলের ক্রিকেটারদের জন্য দোয়া চাইলেন। আয়েশা তার ফেসবুক টাইম লাইনে লেখেন, ‘সকালে ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবরটা পেলাম। এটা ভয়ঙ্কর এক খবর। হামলায় হতাহতদের জন্য আমার হৃদয় কাঁদছে। মহান আল্লাহ্‌ তা’আলা সবার পরিবারকে শোক সইবার শক্তি দিন। আলহামদুলিল্লাহ্‌! তামিম নিরাপদ আছে। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’

ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলায় নিহতদের মধ্যে তিনজন বাংলাদেশি রয়েছে। এখন পর্যন্ত এই ঘটনায় ৪৯ জন নিহত হয়েছে। এরইমধ্যে শনিবার শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড-বাংলাদেশ তৃতীয়  ও শেষ টেস্ট এ কারণে বাতিল করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :