Alexa

বোলারদের ব্যাটিংয়ে মোহামেডানের জয়

বোলারদের ব্যাটিংয়ে মোহামেডানের জয়

মোহামেডানের জয়ের নায়ক সোহাগ গাজী

 ৩৮ রান করে আলাউদ্দিন বাবু যখন অষ্টম ব্যাটসম্যান হিসেবে আউট হলেন তখনো ম্যাচ জিততে মোহামেডানের চাই আরো ৪৭ রান। সাত ওভারে বাকি দুই উইকেট নিয়ে এই রান তোলা কঠিন কাজ। তো সেই কঠিন কাজটা সহজ করে দিলেন সোহাগ গাজী ও। আর ম্যাচ জেতানোর ফিনিংস টাচ দিলেন আরেক বোলার শফিউল ইসলাম। মুলত এই বোলাররাই শেষের দিকে চমকপ্রদ ব্যাট করে দলকে এনে দিলেন ১ উইকেটের নাটকীয় জয়।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে দিনের অন্য দুই ম্যাচেও জয় পেয়েছে গাজী গ্রপ ক্রিকেটার্স ও বিকেএসপি।

মিরপুরে প্রাইম দোলেশ্বরের ২৪৬ রানের মুল যোগানদার মিডলঅর্ডার ব্যাটসম্যান মার্শাল আইয়ুব ও তাইবুর রহমান পারভেজ। দুজনেই হাফসেঞ্চুরি পান। মোহামেডানের দুই পেসার শফিউল ও আলাউদ্দিন বাবু তিনটি করে উইকেট শিকার করেন। ম্যাচ জয়েও শেষের দিকে ব্যাট হাতে মোহামেডানের বোলাররাই মুল ভুমিকা রাখেন। 

সোহাগ গাজী করেন ৬ ছক্কা ও ৩ বাউন্ডারিতে ৫১ বলে ৭০ রান। আলাউদ্দিন বাবুর ব্যাট থেকে আসে ৪৩ বলে ৩৮ রান। শফিউল ১৮ বলে অপরাজিত ১০ রান করে দলের জয়ে ফিনিসারের দায়িত্ব পালন করেন।

সাভারে দিনের অন্য ম্যাচে গাজী গ্রপ ক্রিকেটার্স ৩ উইকেটে জয় পেয়েছে খেলাঘর সমাজ কল্যান সমিতির বিপক্ষে। কামরুল ইসলাম রাব্বীর চমৎকার বোলিংয়ের সামনে মাত্র ১৩৮ রানে গুটিয়ে যায় খেলাঘর। কামরুল চলতি লিগে নিজের সেরা পারফরম্যান্স দেখান। ২৪ রানে শিকার করেন ৫ উইকেট। খেলাঘরের হয়ে সর্বোচ্চ ৫৭ রান কনে মাহিদুল ইসলাম ভূইঁয়া।

লো-স্কোরের এই ম্যাচে শামসুর রহমান শুভ ও পারভেজ রসুলের হাফসেঞ্চুরিতে গাজী গ্রপ ক্রিকেটার্স ৭ উইকেট হারিয়ে জয় পায় ৩ উইকেটে।

ফতুল্লায় শুক্রবার (১৫ মার্চ) বিকেএসপি ২০ রানের জয় পায় উত্তরা স্পোটি ক্লাবের বিপক্ষে। বিকেএসপির ২০১ রানের মামুলি স্কোরের জবাব দিতে গিয়ে উত্তরার ইনিংস থেমে যায় ১৮১ রানে।

সংক্ষিপ্ত স্কোর:
প্রাইম দোলেশ্বর: ২৪৮/৮ (৫০ ওভারে, মার্শাল আইয়ুব ৬৮, তাইবুর ৭২*, শফিউল ৩/৬৪, আলাউদ্দিন বাবু ৩/৪৯)। মোহামেডান: ২৫১/৯ (৫০ ওভারে, সোহাগ গাজী ৭০, আলাউদ্দিন বাবু ৩৮, ফরহাদ রেজা ৪/৫৫)। মোহামেডান ১ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: সোহাগ গাজী।
 খেলাঘর: ১৩৮/১০(৪৭.৫ ওভারে, মাহিদুল ৫৭, কামরুল ৫/২৪)। গাজী গ্রুপ ক্রিকেটার্স: ১৪২/৭ (৩৯.৫ ওভারে, শামসুর রহমান ৫১, পারভেজ রসুল ৫৯*, রবিউল হক ৫/৪১)। ফল: গাজী গ্রুপ ৩ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: কামরুল ইসলাম রাব্বী।
 বিকেএসপি: ২০১/৮ (৫০ ওভারে, মাহমুদুল হাসান ৬৬, নাহিদ হাসান ২/৩০)। উত্তরা: ১৮১/১০ (৪৯ ওভারে, রাজা আলী ৫১, সাকির হোসেন ৫০, সুমন খান ৪/৪১)। ফল: বিকেএসপি ২০ রানে জয়ী। ম্যাচ সেরা: মাহমুদুল হাসান জয়।

আপনার মতামত লিখুন :