Alexa

বাংলাদেশের স্বাধীনতা দিবসে বার্সেলোনার শুভেচ্ছা

বাংলাদেশের স্বাধীনতা দিবসে বার্সেলোনার শুভেচ্ছা

আরও একবার বাংলাদেশি ভক্তদের শুভেচ্ছা জানাল ফুটবল ক্লাব বার্সেলোনা -ফেসবুক

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম

আজ মঙ্গলবার ২৬ মার্চ, মহান স্বাধীনতা দিবস এবং ৪৯তম জাতীয় দিবস। ১৯৭১ সালের এই দিনে বিশ্বের বুকে বাংলাদেশের স্বাধীন অস্তিত্ব ঘোষণা করেছিলেন দেশের বীর বঙ্গসন্তানরা। মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধা-ভালবাসায় স্মরণ করছে গোটা জাতি।

বাংলাদেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা। বিশ্বের অন্যতম সেরা এই ক্লাবটি মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের অফিসিয়াল পেজ থেকে একটি ছবি পোস্ট করেছে।

আর সেই ছবিতে লিওনেল মেসিদের উল্লাসের ওপরেই আছে বাংলাদেশের পতাকা। লাল সবুজের আবির রাঙা সেই ছবিতেই শুভেচ্ছা জানিয়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্লাবটি লিখেছে-‘বাংলাদেশে আমাদের সকল ভক্তকে জানাচ্ছি স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।’

এই পোষ্টই এরইমধ্যে ভাইরালের পথে। পোষ্ট করার দুই ঘন্টা না পোরোতেই ৬২ হাজার লাইক, প্রায় ৬ হাজার কমেন্টস আর ১৩ হাজার শেয়ার হয়েছে।

অবশ্য প্রায়ই বার্সেলোনা এভাবে বাংলাদেশি ভক্তদের শুভেচ্ছা জানিয়ে থাকে। এর আগে নানা উৎসবেও দেখা গেছে কাতালান ক্লাবটির এমন উদ্যোগ। আর রাজধানী ঢাকাসহ গোটা বাংলাদেশে লিওনেল মেসিদের ভক্তের সংখ্যাও আকাশ ছোঁয়া!

এদিকে বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ লা লিগার আয়োজকরাও। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজ থেকে একটি ছবি পোস্ট করেছে তারা। বাংলাদেশের লাল-সবুজ পতাকা দিয়ে একটি ছবি পোষ্ট করে শুভেচ্ছা জানায়। যেখানে আছে-‘লা লিগার তরফ থেকে সকলকে স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা।’

খেলা এর আরও খবর