বেনজেমার গোলে রক্ষা রিয়ালের



সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
সতীর্থদের সঙ্গে করিম বেনজেমার গোল উদযাপন

সতীর্থদের সঙ্গে করিম বেনজেমার গোল উদযাপন

  • Font increase
  • Font Decrease

পুঁচকে হুয়েস্কার চমকে দিয়েছে রিয়াল মাদ্রিদকে। আরেকটু হলে পয়েন্টই হারাতে যাচ্ছিল জিনেদিন জিদানের দল। তবে শেষ মূহুর্তে এসে করিম বেনজেমার গোলে রক্ষা। তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়লো ফেভারিটরা।

স্প্যানিশ লা লিগায় রোববার রাতে নবাগত ক্লাবটির বিপক্ষে রিয়াল তুলে নেয় ৩-২ গোলের জয়।

বিস্ময়কর হলেও সত্য নিজেদের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে ম্যাচের তিন মিনিটে হোঁচট খায় রিয়াল মাদ্রিদ। হুয়ান কামিলা এরনান্দেসের গোলে এগিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটি।

যদিও সমতায় ফিরতে সময় নেয়নি জায়ান্টরা। খেলার ২৫তম মিনিটে আক্রমণের শুরুটা করেন করিম বেনজেমা। তার শট হুয়েস্কার গোলকিপার ঠিকঠাক সামাল দিতে পারেন নি। এই সুযোগে খেলায় সমতা ফেরান ইসকো।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/01/1554085196605.jpg

এরপর ৬২ মিনিটে এগিয়ে যায় রিয়াল। এই গোলের উৎসটাও তৈরি করে দেন বেনজেমা। তার হেড থেকে বল পেয়ে গোল করতে ভুল করলেন না দানি সেবাইয়োস। তবে এরপরই খেলায় ফেরে হুয়েস্কা। ৭৪তম মিনিটে মোই গোমেসের ভাসানো ক্রসে হাভিয়েরের দুর্দান্ত হেড (২-২)।

মনে হচ্ছিল নিজেদের মাঠেই পঁচা শামুকে পা কাটবে রিয়ালের। কিন্তু বেনজেমায় রক্ষা। ৮৯তম মিনিটে কোচ জিদানের মুখে হাসি ফুটিয়েছেন তিনি। স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ ফুটবলের সবচেয়ে সফল ক্লাবটি।

এই জয়ে ২৯ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৫৯ পয়েন্ট নিয়ে এরপরই অ্যাতলেটিকো মাদ্রিদ।