শিরোপার সুবাস পাচ্ছে জুভেন্টাস, হোঁচট ম্যানইউর

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
কষ্টের জয়ে চেনা ছন্দে চ্যাম্পিয়ন জুভেন্টাস

কষ্টের জয়ে চেনা ছন্দে চ্যাম্পিয়ন জুভেন্টাস

  • Font increase
  • Font Decrease

সিরি এ মানেই যেন জুভেন্টাসের উৎসব! টানা সাতবারের চ্যাম্পিয়ন দলটি আরো একটা শিরোপা জয়ের পথে। মঙ্গলবার রাতে দুই সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো আর পাওলো দিবালাকে ছাড়া খেলতে নেমেও কাইয়ারির বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভরা। যদিও জিততে বেশ বেগ পেতে হয়েছে তুরিনোর ওল্ড লেডিদের।

নিচের সারির দলটির বিপক্ষে ২-০ গোলে জয় পায় জুভেন্টাস।

যদিও খেলার ২২তম মিনিটে লিওনার্দো বোনুচ্চির গোলে এগিয়ে যায় ফেভারিটরা। এরপর অবশ্য জুভদের সঙ্গে সমান তালেই খেলেছে কাইয়ারি। তবে স্বাগতিকরা গোলের দেখা পায় নি। এরমধ্যে ৮৪তম মিনিটে জুভেন্টাসের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন মইজে কেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/03/1554262333380.jpg

এই জয়ে ৩০ ম্যাচে ৮১ পয়েন্ট শীর্ষে আছে জুভেন্টাস। ২৯ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে এরপরই নাপোলি। দিনের আরেক ম্যাচে উদিনেজের সঙ্গে ১-১ ড্র করেছে এসি মিলান। ৩০ ম্যাচে তাদের অর্জন ৫২ পয়েন্ট।

উলভারহ্যাম্পটন ২ : ম্যানইউ ১

প্রতিপক্ষের মাঠে হেরে তিক্ত অভিজ্ঞতাই হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। মঙ্গলবার রাতে রেড ডেভিলদের ২-১ গোলে হারিয়েছে উলভারহ্যাম্পটন। যদিও পুরো ম্যাচেই দাপট ছিল ম্যানইউর। কিন্তু গোল মিসের মহড়া দিয়েছেন দলের ফরোয়ার্ডরা!

খেলার ১৩তম মিনিটেই অবশ্য এগিয়ে যায় ম্যানইউ। গোলদাতা স্কট ম্যাকটমিনে। অবশ্য ২৫তম মিনিটে সমতা ফেরায় উলভারহ্যাম্পটন। সতীর্থ রাউল হিমেনেসের পাস থেকে বল পেয়ে ভুল করলেন না দিয়োগো জোটা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/03/1554262367137.jpg

খেলার ৫৭তম মিনিটে এসে দশজনের দল হয়ে যায় ম্যানইউ। জোটাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন অ্যাশলে ইয়ং। আর এই সুযোগটাই নিয়েছে ওলভার। ৭৭তম মিনিটে আক্রমণ সামাল দিতে পারেন নি ম্যানইউর ডিফেন্ডাররা। ক্রিস স্মলিংয়ের গায়ে লেগে বল আশ্রয় নেয় জালে। এরপর এই ব্যবধান ধরে রেখেই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এ অবস্থায় চাপে থাকা ম্যানইউ ৩২ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে। ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের সম্ভাবনা আগেই শেষ। সরাসরি চ্যাম্পিয়ন্স লিগ খেলার লড়াইয়ে এখন দলটি। যদিও সেরা চার থেকে ছিটকে গেছে রেড ডেভিলরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে ৭৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। ৭৭ পয়েন্ট কম নিয়ে এরপরই ম্যানচেস্টার সিটি। ৬৩ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আর্সেনাল।

আপনার মতামত লিখুন :