Alexa

গলফ কোর্সে মুয়াজে ম্লান সিদ্দিকুর

গলফ কোর্সে মুয়াজে ম্লান সিদ্দিকুর

শুরুতেই দাপট গলফার মুহাম্মদ মুয়াজের

আগ্রহের কেন্দ্রে আগের মতোই সিদ্দিকুর রহমান। বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনে তাকে ঘিরেই স্বপ্ন দেখছে বাংলাদেশ। কিন্তু প্রথম রাউন্ডে হতাশ করেছেন তিনি। দেশের গলফারদের ম্লান করে দাপট দেখালেন মুহাম্মদ মুয়াজ। বুধবার কুর্মিটোলা গলফ কোর্সে এই আসরের প্রথম রাউন্ডে সাতটি বার্ডি ও একটি বোগি করেন মুয়াজ।

দিন শেষে পারের চেয়ে ছয় শট কম খেলে যৌথভাবে তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। দিন শেষে পারের চেয়ে ছয় শট কম খেলে যৌথভাবে তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। এই সাফল্যের পর মুয়াজ গণমাধ্যমে বলছিলেন, ‘এভাবেই খেলে যেতে চাই আমি। ধরে রাখতে চাই ছন্দ। দিনটা আমার জন্য বেশ ভাল ছিল।’

দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান পারের চেয়ে পাঁচ শট কম নিয়ে তিন জনের সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন বাংলাদেশের আরেক গলফার সজীব আলি। দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান পারের চেয়ে পাঁচ শট কম নিয়ে তিন জনের সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন বাংলাদেশের আরেক গলফার সজীব আলি। নিজের পারফরম্যান্সে নিয়ে অবশ্য অসন্তুষ্ট নন সিদ্দিকুর। জানালেন, ‘দেখুন, প্রথম দিন আমি বেশ স্বাচ্ছন্দ্য বোধ করেছি। বোগি ছাড়া আর ৫টি বার্ডি করে একটা রাউন্ড পার করা খারাপ ফল নয়। তবে এখনই শিরোপা নিয়ে কিছু বলতে চাই না আমি।’

প্রথম রাউন্ডে বাংলাদেশের গলফার আকবর হোসেন, মোহাম্মদ নাজিম পারের চেয়ে চার শট কম খেলে যৌথভাবে রয়েছেন দ্বাদশ স্থানে। হতাশ করেছেন জামাল হোসেন ও দুলাল হোসেন। প্রথম রাউন্ডে জামাল পারের চেয়ে এক শট আর দুলাল পারের চেয়ে তিন শট বেশি খেলেন।

বাংলাদেশে চলামন প্রতিযোগিতায় পারের চেয়ে আট শট কম খেলে শীর্ষে আছেন অস্ট্রেলিয়ার গলফার ম্যাভেরিক অ্যান্টক্লিফ।

তিন লাখ ডলার প্রাইজমানির  বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনে বাংলাদেশের ৪০ পেশাদার ও ছয় জন অ্যামেচার মিলিয়ে ৪৬ জন গলফার অংশ নিচ্ছেন।  সব মিলিয়ে ২২ দেশের ১৪৬ জন প্রতিযোগী লড়ছেন।

আপনার মতামত লিখুন :