জিতেও ব্রাদার্সের বিদায়

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ব্রাদার্সের জয়ের নায়ক ফজলে মাহমুদ

ব্রাদার্সের জয়ের নায়ক ফজলে মাহমুদ

  • Font increase
  • Font Decrease

সুপার লিগে উঠার স্বপ্ন তাদের অনেক আগেভাগেই শেষ। তারপরও কিন্তু ম্যাচ জেতার ইচ্ছে ঠিকই ধরে রেখেছিলো ব্রাদার্স। সেই শক্তিতেই প্রাইম দোলেশ্বরকে ১ উইকেটে হারালো তারা। এই ম্যাচ জিতেও অবশ্য ব্রাদার্সের লাভের কিছু হয়নি। সেরা ছ’য়ে উঠতে পারেনি। লিগ থেকে বিদায় নিয়েছে তারা। আর এই ম্যাচে নামার আগেই প্রাইম দোলেশ্বরের সুপার লিগ নিশ্চিত হয়েছিলো।

ফতুল্লায় এই ম্যাচের শেষাংশ বেশ জমে উঠে। ম্যাচ জিততে শেষ ২৪ বলে ২৯ রান চাই ব্রাদার্সের। হাতে জমা ৪ উইকেট। ঠিক তখনই কিছুটা নাটকীয় অবস্থার শুরু। ৪৭ নম্বর ওভারে আবু জায়েদের বলে ২৯ রান করা সেট ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদা ফিরলেন। শেষের দুই ওভারে ব্রাদার্সের জয়ের হিসেব দাড়ালো ১০ রানের। কিন্তু ৪৯ নম্বর ওভারে আরাফাত সানি দুই উইকেট তুলে নিয়ে ম্যাচ আরেকবার জমিয়ে দিলেন। তবে শেষ ওভারে ৩ রানের প্রয়োজন ঠিকই মিটিয়ে ফেললো ব্রাদার্স। ম্যাচের তখন বাকি ১ বল মাত্র!

প্রাইম দোলেশ্বরের ২৫০ রান তাড়া করার মুল কাজটা অবশ্য করে দেন ফজলে মাহমুদ। দুই ছক্কা ও দুই বাউন্ডারিতে ৯১ বলে তার ৭৪ রানের ইনিংস ব্রাদার্সকে ম্যাচ জেতাতে সহায়তা করে। আগের ম্যাচে সেঞ্চুরি করেছিলেন ফজলে মাহমুদ। এই ম্যাচে করলেন ৭৪ রান। দুই ম্যাচেই ম্যাচ সেরা মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

সংক্ষিপ্ত স্কোর: প্রাইম দোলেশ্বর: ২৫০/৫ (৫০ ওভারে, ফরহাদ হোসেন ৪০, মার্শাল আইয়ুব ৫০, তাইবুর রহমান ৭০*, মাহমুদুল হাসান ৩৯*, বিশ্বনাথ ২/৪৫)। ব্রাদার্স: ২৫১/৯ (৪৯.১ ওভারে মিজানুর ৪২, ফজলে মাহমুদ ৭৪, শরীফুল্লাহ ৪১, আরাফাত সানি ৪/৬২, এনামুল হক জুনিয়র ৩/৪৬)।
ফল: ব্রাদার্স ১ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: ফজলে মাহমুদ।

আপনার মতামত লিখুন :