Alexa

প্রিমিয়ার ক্রিকেট সুপার লিগ শুরু ১৫ এপ্রিল

প্রিমিয়ার ক্রিকেট সুপার লিগ শুরু ১৫ এপ্রিল

এবার প্রিমিয়ার ক্রিকেটের সুপার লিগ

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগ শুরু হচ্ছে সোমবার (১৫ এপ্রিল) থেকে। সুপার লিগের প্রথম ম্যাচেই পয়েন্টের শীর্ষে থাকা দল লিজেন্ডস অব রূপগঞ্জ মাঠে নামছে। সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে এই ম্যাচে রূপগঞ্জের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। লিগে ১১ ম্যাচে সর্বোচ্চ ২০ পয়েন্ট নিয়ে টেবিল টপে এখন লিজেন্ডস অব রূপগঞ্জ।

১৬ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে থাকা আবাহনী লিমিটেড ও সুপার লিগের প্রথমদিন খেলতে নামছে। আবাহনীর প্রতিপক্ষ প্রাইম দোলেশ্বর। ম্যাচটি হবে মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

একই দিন মুখোমুখি হচ্ছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

সুপার লিগের দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৭ ও ১৯ এপ্রিলে।

বিশ্বকাপের দল চুড়ান্ত করতে সুপার লিগের এই ম্যাচগুলোর দিকে তাকিয়ে আছেন জাতীয় দলের নির্বাচকরা। নির্বাচকদের গুডবুকে থাকা বেশ কয়েকজন ক্রিকেটারের সাম্প্রতিক ফর্ম ভালো নয়। সুপার লিগেএই ম্যাচগুলোতে সেই ক্রিকেটাররা যাতে ফর্মে ফিরতে পারেন সেজন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় তারা।

এবারের লিগের রেলিগেশনে শুরু হবে ১৬ এপ্রিল মঙ্গলবার থেকে। রেলিগেশনে লড়ছে ব্রাদার্স ইউনিয়ন, বিকেএসপি ও উত্তরা স্পোটির্ং ক্লাব। ১৬ এপ্রিল রেলিগেশন লিগের প্রথমদিনেই ব্রাদার্স ও উত্তরা স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে। ম্যাচটি অনুষ্ঠিত হবে বিকেএসপির ৪ নম্বর মাঠে।

সুপার লিগ ফিকশ্চার
১৫ এপ্রিল রূপগঞ্জ বনাম মোহামেডান বিকেএসপি-৩
১৫ এপ্রিল শেখ জামাল বনাম প্রাইম ব্যাংক ফতুল্লা
১৫ এপ্রিল আবাহনী বনাম প্রাইম দোলেশ্বর মিরপুর

দ্বিতীয় রাউন্ড
১৭ এপ্রিল রূপগঞ্জ বনাম শেখ জামাল ফতুল্লা
১৭ এপ্রিল প্রাইম ব্যাংক বনাম দোলেশ্বর মিরপুর
১৭ এপ্রিল আবাহনী বনাম মোহামেডান বিকেএসপি

তৃতীয় রাউন্ড
১৯ এপ্রিল রূপগঞ্জ বনাম প্রাইম দোলেশ্বর বিকেএসপি
১৯ এপ্রিল প্রাইম ব্যাংক বনাম আবাহনী মিরপুর
১৯ এপ্রিল শেখ জামাল বনাম মোহামেডান ফতুল্লা

আপনার মতামত লিখুন :