সালাহ'র ইনজুরি, লড়াই জমিয়ে রাখল লিভারপুল

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
লিভারপুল তারকাদের গোল উদযাপন- ছবি: টুইটার

লিভারপুল তারকাদের গোল উদযাপন- ছবি: টুইটার

  • Font increase
  • Font Decrease

ইংলিশ প্রিমিয়ার লিগে উত্তেজনার কমতি নেই! শিরোপা লড়াইয়ে সমান তালেই লড়ছে দুই ক্লাব। শনিবার দুর্দান্ত এক জয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে লড়াইটা জমিয়ে রেখেছে লিভারপুল। নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়ে তুলে নিয়েছে তিন পয়েন্ট। কিন্তু দুঃসংবাদ-ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন দলের সেরা তারকা মোহাম্মদ সালাহ!

নিউক্যাসলের মাঠে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। এই জয়ে ফের পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে এনফিল্ডের ক্লাবটি। ৩৭ ম্যাচে ২৯ জয়ে তাদের অর্জন ৯৪ পয়েন্ট।

ইয়ুর্গেন ক্লপের দলের চেয়ে এক ম্যাচ কম খেলে ম্যানচেস্টার সিটি ৯২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয়স্থানে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/05/1557021836580.jpg

খেলার ১৩তম মিনিটেই নিউক্যাসলের বিপক্ষে লিড নেয় লিভারপুল। ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ডের ভাসানো কর্নারে ভার্জিল ফন ডাইক দুর্দান্ত হেড (১-০)। যদিও ২০ মিনিটেই সমতা ফেরায় স্বাগতিকরা। ক্রিস্টিয়ান আটসু গোলদাতা (১-১)।

খেলার ২৮তম মিনিটে আবারও এগিয়ে যায় অলরেডরা। আলেক্সান্ডার-আরনল্ডের ক্রসে সাইড ভলি নেন সালাহ। বল আশ্রয় নেয় নিউক্যাসলের জালে। এটি লিভারপুলের এই স্ট্রাইকারের চলতি লিগে ২২ নম্বর গোল। শীর্ষে আছেন তিনিই। ২০টি করে গোল করে এরপরই আছেন তার সতীর্থ সাদিও মানে ও ম্যানচেস্টার সিটির সার্জিও আগুয়েরো।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/05/1557021870550.jpg

৫৪তম মিনিটে সলোমান রনদোনের গোলে ফের সমতা ফেরান। জমে উঠে লড়াই। এরপরই ৬৯তম মিনিটে প্রতিপক্ষের গোলকিপারের সঙ্গে সালাহর সঙ্গে সংঘর্ষে আহত হন সালাহ। প্রাথমিক চিকিৎসার পর স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে।

দলের সেরা ফুটবলারকে হারালেও জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। ৮৬তম মিনিটে গোল করেন দিভোক ওরিগি। জারদান শাকিরির ফ্রি-কিকে হেড সালাহর বদলে খেলতে নামা এই ফরোয়ার্ডের (৩-২)।

মঙ্গলবার ফের কঠিন পরীক্ষা লিভারপুলের। নিজেদের মাঠে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের ফিরতি লেগে বার্সেলোনার সঙ্গে লড়বে অলরেডরা। প্রতিপক্ষের মাঠে ০-৩ গোলে হেরে চাপে আছে তারা। এই ম্যাচে সালাহ খেলতে পারবেন কীনা তা নিয়ে দেখে দিয়েছে শঙ্কা!

আপনার মতামত লিখুন :