Alexa

বার্সাই নতুন ঠিকানা গ্রিজম্যানের!

বার্সাই নতুন ঠিকানা গ্রিজম্যানের!

নতুন মৌসুমে নতুন ক্লাবে নাম লেখাবেন গ্রিজমান

বছর দুয়েক ধরেই গুঞ্জনটা ভেসে বেড়াচ্ছে বাতাসে! অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় নাম লেখাচ্ছেন অ্যান্তোনিও গ্রিজমান। কিন্তু সেই আলোচনায় গত মৌসুমেই জল ঢেলে দিয়েছিলেন এই ফরাসি ফুটবলার। বার্সাকে ফিরিয়ে দিয়ে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি করেন আতলেটিকোর সঙ্গে। মনে হচ্ছিল ঘরের ছেলে ঘরেই থাকবে।

কিন্তু পাঁচ মৌসুম ধরে যে ক্লাবটিতে খেলছিলেন তাদের বিদায় বললেন গ্রিজমান। মৌসুম শেষেই আতলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন এই তারকা স্ট্রাইকার।

মঙ্গলবার রাতে হঠাৎ করেই হিসাবের ছকটা উল্টে গেল। ক্লাবের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় গ্রিজমান জানান, আসছে মৌসুমে নতুন ক্লাবে নাম লেখাবেন তিনি। যদিও কোন ক্লাবে বিশ্বকাপ জয়ী এই ফুটবলার নাম লেখাবেন তা জানা যায়নি।

কিন্তু ফের পুরনো গুঞ্জন ভাসছে। বলা হচ্ছে গ্রিজমান নাম লেখাতে যাচ্ছেন বার্সেলোনায়।

তার ঠিকানা যে বার্সা অনেকটাই নিশ্চিত। স্প্যানিশ গণমাধ্যম বলছে-এই ফুটবলারকে পেতে বাই আউট ক্লজের ১২ কোটি ইউরো দিতেও প্রস্তুত কাতালান ক্লাবটি।

বিদায়ের ঘোষণা দিতে গিয়ে ২৮ বছর বয়সী এই তারকা জানালেন, ভিডিও বার্তায় গ্রিজমান বলেন, ‘পাঁচ বছর খেলেছি অ্যাতলেটিকোতে। সব মিলিয়ে মিশনটা ছিল অবিশ্বাস্য। আমাকে ভালোবাসার জন্য ভক্তদের বলতে চাই- নতুন চ্যালেঞ্জগুলো নিতে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমি।’

২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ ৩ কোটি ইউরোতে নাম লেখান আতলেতিকো মাদ্রিদে। এরপর দলটির হয়ে পেয়েছেন ইউরোপা লিগ, স্প্যানিশ সুপার কাপ ও উয়েফা সুপারকাপ। একইসঙ্গে ২৫৬ ম্যাচ খেলে ১৩৩ গোল করেছেন গ্রিজমান।

আপনার মতামত লিখুন :