Alexa

চমক নেই কোপার আর্জেন্টাইন দলে

চমক নেই কোপার আর্জেন্টাইন দলে

কোপার জন্য প্রস্তুত হচ্ছে আর্জেন্টিনা ফুটবল দল

লিওনেল মেসিকে রেখেই ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনার কোপা আমেরিকার প্রাথমিক দল। কোচ লিওনেল স্কালোনির সেই ৩৬ সদস্যের দলে অবশ্য তেমন কোন চমক নেই। প্রায় সব তারকাদেরই দলে রেখেছেন তিনি।

আগামী ৩০ মে ঘোষণা করা হবে ২৩ জনের চূড়ান্ত দল। অবশ্য কোপা আমেরিকার লড়াই শুরু হতেও খুব বেশিদিন বাকী নেই। ১৪ জুন ব্রাজিলে শুরু হবে দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্টত্বের লড়াই। যেখানে লিওনেল মেসির নেতৃত্বেই মাঠে নামবে আর্জেন্টিনা। দেশের হয়ে শিরোপা জয়ের সেই লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছেন ফিফার সাবেক বর্ষসেরা এই ফুটবলার।

প্রাথমিক দলেই ডাক পাননি রোহো। ইনজুরির কারণে কোপা খেলা হচ্ছে না এই ডিফেন্ডারের।

এবারের কোপায় গ্রুপ পর্বে আর্জেন্টিনা পাচ্ছে কলম্বিয়া, কাতার ও প্যারাগুয়েকে। ১৫ জুন কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে মিশন শুরু হবে মেসিদের।

আর্জেন্টিনা প্রাথমিক দল
গোলকিপার-
ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), অগাস্তিন মার্চেসিন (ক্লাব আমেরিকা), হুয়ান মুসো (উদিনেসে), জিরোনিমো রুইয়ি (রিয়াল সোসিয়েদাদ) ও এস্তেবান আনদ্রাদা (বোকা জুনিয়র্স)।
ডিফেন্ডার-
নিকোলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), হুয়ান ফয়থ (টটেনহাম হটস্পার), জার্মান পেজ্জেলা (ফিওরেন্টিনা), ওয়াল্টার কানেমান (গ্রেমিও), রামিরো ফুনেস মোরি (ভিয়ারিয়াল), লিওনার্দো সিগালি (রেসিং), গ্যাব্রিয়েল মের্কাদো (সেভিয়া), গঞ্জালো মন্তিয়েল (রিভারপ্লেট), রেনজো সারাভিয়া (রেসিং), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স) ও মার্কাস আকুনিয়া (স্পোর্টিং লিসবন)।
মিডফিল্ডার-
জিওভান্নি ল চেলসো (রিয়াল বেটিস), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হাম), ইভান মার্কোনে (বোকা জুনিয়র্স), এজেকিয়েল প্যালাসিওস (রিভার প্লেট), রদ্রিগো দে পল (উদিনেসে), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), পিতি মার্টিনেজ (আটলান্টা ইউনাইটেড), ম্যাক্সিমিলিয়ানো মেজা (মন্তেরে), ইগনাসিও ফার্নান্দেজ (রিভার প্লেট), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি) ও মাতিয়াস জারাচো (রেসিং)।
ফরোয়ার্ড-
লিওনেল মেসি (বার্সেলোনা), সার্জিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি), পাওলো দিবালা (জুভেন্টাস), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), মাউরো ইকার্দি (ইন্টার মিলান), মাতিয়াস সুয়ারেজ (রিভার প্লেট) ও লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান)।

আপনার মতামত লিখুন :