Alexa

চেলসিতে যাচ্ছেন রোনালদো-দিবালাদের কোচ!

চেলসিতে যাচ্ছেন রোনালদো-দিবালাদের কোচ!

রোনালদোর ছাড়ছেন কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতা কিছুতেই মুছে ফেলতে পারছেন না জুভেন্টাস কর্তারা। সব ক্ষোভ কোচ মাসিমিলিয়ানো আলেগ্রিকে ঘিরেই। এ কারণেই তুরিনোর ক্লাব ছাড়ছেন তিনি। মৌসুম শেষেই জুভদের সঙ্গে সম্পর্কের ইতি টানছেন!

এরইমধ্যে খবরটি নিশ্চিত করেছে জুভেন্টাস কর্তৃপক্ষ। নতুন মৌসুমে নতুন কোচ পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও পাওলাে দিবালারা। আবার নতুন গন্তব্যটাও প্রায় ঠিক হয়ে গেছে আলেগ্রির। বলা হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিতে নাম লেখাতে পারেন তিনি।

কম তো হয়নি, জুভদের সঙ্গে পাঁচ বছর কেটেছে আলেগ্রির। প্রতিবারই তার দল জিতেছে সিরি ‘এ’ ট্রফি। সঙ্গে কোপা ইতালিয়া চ্যাম্পিয়ন হয়েছে চারবার। সঙ্গে ইতালিয়ান সুপার কাপ পেয়েছেন দুটি। কিন্তু জেতা হলো না উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। এরমধ্যে দু্ইবার ফাইনালে উঠেও হতাশ হতে হয়েছে তাদের।

গত মৌসুমেই আলেগ্রি দলে নিয়ে আসেন রোনালদোকে। রিয়াল মাদ্রিদের সেরা তারকাটিকে টানতে পারলেও জেতা হয়নি চ্যাম্পিয়ন্স লিগ। এবার কোয়ার্টার ফাইনালে আয়াক্সের কাছে হেরে বিদায় নিতেই শঙ্কায় পড়ে আলেগ্রির চাকরি।

তারই পথ ধরে জুভেন্টাস কর্তৃপক্ষ জানায়, ‘২০১৯-২০ মৌসুমে মাসিমিলিয়ানো আলেগ্রি জুভেন্টাসের কোচ থাকছেন না।’

এ অবস্থায় ইউরোপিয়ান ফুটবল বিশ্লেষকরা বলছেন চেলসিতে নাম লেখাতে যাচ্ছেন আলেগ্রি। স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটি মাউরিসিও সারির সঙ্গে সম্পর্কের ইতি টানছেন। অবশ্য তার দিকে হাত বাড়িয়েছে বুন্দেস লিগার ক্লাব বায়ার্ন মিউনিখও।

তাহলে রোনালদোদের কোচ হচ্ছেন কে?

ইতালিয়ান গণমাধ্যম এই প্রশ্নের উত্তরে এগিয়ে রেখেছে-আন্তোনিও কন্তেকে। তালিকায় আছেন তারকা কোচ হোসে মরিনহোও!

আপনার মতামত লিখুন :