Alexa

বিশ্বকাপের আগে ছুটির মেজাজে কোহলি-রোহিত

বিশ্বকাপের আগে ছুটির মেজাজে কোহলি-রোহিত

সপরিবারে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা- ছবি: ইনস্টাগ্রাম

ক্ষণ গণনা প্রায় শেষ দিকে। ৩০ মে শুরু বিশ্বকাপ ক্রিকেট! বিশ্ব ক্রিকেটের ওয়ানডে শ্রেষ্টত্বের লড়াই শুরু হতে যখন দুই সপ্তাহর কম বাকী তখন আয়েশে উড়ে বেড়াচ্ছেন বিরাট কোহলিরা। মাঠের ক্রিকেট নিয়ে যেন কোন তাড়া নেই!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ হতেই ছুটির মেজাজে আছে ভারতীয় ক্রিকেট দল। অনেক তো ক্রিকেট হলো, বিশ্বকাপের আগে নিজেদের চাঙ্গা করে নিতে পরিবারের সঙ্গেই কাটছে সময়! ছুটি শেষে ২২ মে বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডের পথে উড়ালে দেবেন কোহলিরা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/18/1558180952780.jpg

সামনের বেশ কিছুদিন ব্যস্ততায় স্ত্রী আনুশকা শর্মাকে সময় দেওয়া হবে না। এ কারণেই এখন পুরোটা সময় বলিউড মহাতারকার সঙ্গেই কাটছে বিরাট কোহলির। আবার স্মৃতির বারান্দায়ও হাঁটছেন ভারত অধিনায়ক। সোশ্যাল মিডিয়া পুরনো ছবি পোস্ট করে ভক্তদের প্রতিক্রিয়াও চাইছেন তিনি। এভাবেই কিছুদিন কাটিয়ে ফের মনোযোগ দেবেন ক্রিকেটে।

‘মেন ইন ব্লু’দের আরেক তারকা রোহিত শর্মাও আছেন ছুটির মেজাজে। মনে রাখার মতো স্মৃতি নিয়েই ছুটি পেলেন পেলেন তিনি। কিছুদিন আগেই তার হাত ধরে মুম্বই ইন্ডিয়ান্স জিতেছে আইপিএল শিরোপা। তার রেশ থাকতেই স্ত্রী রীতিকার সঙ্গে বেড়াতে গেলেন এই মারকুটে ব্যাটসম্যান।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/18/1558180966801.jpg

সোশ্যাল মিডিয়ায় দেখা গেল- রীতিকার সঙ্গে সমুদ্রসৈকতে সময় কাটাচ্ছেন রোহিত শর্মা ও তার পরিবার। শনিবার ছবিটি রীতিমতো ভাইরাল হয়ে গেল অন্তর্জালে। অপরূপ সৌন্দর্যের দেশ মালদ্বীপে সময় কাটছে রোহিত-রীতিকার। বিরাটের মতো তিনিও দিন কয়েক এভাবেই কাটিয়ে যোগ দেবেন ক্যাম্পে।

শিরোপায় চোখ রেখেই বিশ্বকাপ খেলতে নামবে ভারতীয় দল। ট্রফি জয়ের মিশনে ৫ জুন প্রথম ম্যাচটি খেলতে নামবে ফেভারিটরা। শুরুতেই প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা!

আপনার মতামত লিখুন :