Alexa

শীর্ষে ফাহাদ, সুব্রত, স্বর্নাভো ও আঞ্জুম

শীর্ষে ফাহাদ, সুব্রত, স্বর্নাভো ও আঞ্জুম

রাজধানীতে চলছে জাতীয় জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপ

ওয়ালটন জাতীয় জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপের চতুর্থ রাউন্ডের খেলা শেষে উন্মুক্ত বিভাগে তিন ও বালিকা বিভাগে একজন পূর্ণ ৪ পয়েন্ট করে নিয়ে আছেন শীর্ষে। রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদের দাবা ক্রীড়া কক্ষে শনিবার অনুষ্ঠিত হয় চতুর্থ রাউন্ডের খেলা।

প্রতিযোগিতার উন্মুক্ত বিভাগের পয়েন্ট তালিকায় শীর্ষে আছেন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, ময়মনসিংহের ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির স্বর্নাভো চৌধুরী। সাড়ে তিন পয়েন্ট নিয়ে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি সাদনান হাসান দিহান আছেন দ্বিতীয় স্থানে।

মেয়েদের বিভাগে শীর্ষে নারী ক্যান্ডিডেট মাস্টার নোশিন আঞ্জুম। পূর্ণ ৪ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকার সবার ওপরে তিনি।

নারীদের বিভাগে তিন পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় স্থানে আছেন-এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির জান্নাতুল ফেরদৌস, আহমেদ ওয়ালিজা, কাজী জারিন তাসনিম ও তাসনিয়া তারান্নুম অর্পা। আড়াই পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেনন- গাইবান্ধার সানজিদা সাকিব, রাজশাহীর জান্নাতুল ফেরদৌসী ওইশরাত জাহান দিবা ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ওয়ারসিয়া খুশবু।

এবারের জুনিয়র দাবার উন্মুক্ত বিভাগে ঢাকা ও ২৫টি জেলার ৬৪ জন খেলোয়াড় ও বালিকা বিভাগে ২৪ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। প্রতিযোগিতা চলবে ২১ মে পর্যন্ত।

উন্মুক্ত বিভাগের প্রথম ৬টি ও নারী বিভাগের ৪টি বোর্ডের খেলা সরাসরি দেখা যাচ্ছে https://bdchessfed.com/ ও https://live.followchess.com/ ঠিকানায়।

আপনার মতামত লিখুন :