Alexa

নতুন অতিথি আসছে ওয়ার্নারের ঘরে

নতুন অতিথি আসছে ওয়ার্নারের ঘরে

তৃতীয় সন্তানের অপেক্ষায় ওয়ার্নার-ক্যান্ডিস

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরেই চেনা ছন্দে তিনি। বল টেম্পারিং করে এক বছরের নির্বাসিত জীবন এখন শুধুই অতীত। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে দুর্দান্ত খেলে ফের অস্ট্রেলিয়া জাতীয় দলে ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপের মঞ্চ মাতাতে প্রস্তুত হচ্ছেন এই মারকুটে ব্যাটসম্যান। এরইমধ্যে সুখবর সহসাই ঘরে আসছে নতুন অতিথি।

ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালীন সময়ই তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন ওয়ার্নার। এই সময়টাতে স্ত্রীর পাশে থাকতে চাইলেও বিশ্বকাপ তো আর মিস করা যায় না! এ কারণে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিসই চলে যাচ্ছেন ইংল্যান্ডে। বিশ্বকাপের দেশে স্বামীর পাশেই থাকবেন তিনি।

সবকিছু ঠিক থাকলে তৃতীয় সন্তানের জন্ম হবে ইংল্যান্ডেই।

বিশ্বকাপ চলাকালীন সময়েই স্ত্রীকে নিজের কাছে রাখতে চাইছেন ওয়ার্নার। লক্ষ্য একটাই ক্যান্ডিসের পাশে থাকা। জুনের প্রথম সপ্তাহে দুই কন্যাকে নিয়ে তিনি চলে যাবেন বিশ্বকাপের দেশে।

বিশ্বকাপ শেষে অজি ক্রিকেট দল থেকে যাবে ইংল্যান্ডেই। কারণ এরপরই শুরু অ্যাশেজ লড়াই। টেস্ট দলে জায়গা পেলে সব মিলিয়ে ওয়ার্নারের তিন মাসের সফর! বিশ্বকাপে ঝড় তুলে জাতীয় দলে জায়গাটা পোক্ত করে নিতে চান ওয়ার্নার।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে তিনি ১২ ইনিংসে ১ সেঞ্চুরি ও ৮ হাফসেঞ্চুরিতে করেন ৬৯২ রান! গড় ৬৯.২০! সেই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে চান বিশ্বকাপেও। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস জানাচ্ছিলেন, ‘এটিই হয়তো ওর শেষ বিশ্বকাপ। এখানে সাফল্য পেতে উন্মুখ হয়ে আছে ও।’

৩০ মে শুরু হচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। অস্ট্রেলিয়া প্রথম ম্যাচে মাঠে নামবে ১ জুন, প্রতিপক্ষ আফগানিস্তান।

আপনার মতামত লিখুন :