Alexa

ইংল্যান্ড বিশ্বকাপ উৎসবে বার্তা২৪.কম

ইংল্যান্ড বিশ্বকাপ উৎসবে বার্তা২৪.কম

বার্তা২৪.কম-এর পাঠকদের জন্য বিশ্বকাপের মাঠ থেকে ভিন্নস্বাদের খবর পাঠাবেন ক্রীড়া সম্পাদক এম. এম. কায়সার

১০ দেশ, ৪৮ ম্যাচ আর ৪৬ দিনের টুর্নামেন্ট। শুরু হয়ে গেছে বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনা। ২০ বছর পর ফের ক্রিকেটের জন্মভূমিতে বিশ্বকাপ! দেড় মাসের এই ক্রিকেট উৎসবে সামিল বার্তা২৪.কম! বিশ্বকাপের ভেন্যু থেকে তরতাজা খবর পাঠাতে উড়ে গেছেন ক্রীড়া সম্পাদক এম. এম. কায়সার

দেশ ছাড়ার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বসেই ফেসবুকে শুক্রবার সকালে লিখেছেন, ‘বিশ্বকাপ শুরু হয়ে গেছে। প্রিয়, Editor in Chief Alamgir Hossain ভাই বললেন, কায়সার তৈরি হন। যাই, আমিও বিশ্বকাপ খেলে দেই! Barta24 কে জিতিয়ে আসতে হবে।’

ঠিক তাই, পথচলার এক বছরের মধ্যেই ইর্ষর্ণীয় উচ্চতায় উঠে আসা বার্তা২৪-কে জেতাতেই বিশ্বকাপের দেশে এম. এম. কায়সার। স্পট থেকে তিনি পাঠাবেন ভিন্নস্বাদের ম্যাচ রিপোর্ট, ম্যাচ প্রিভিউ, সাক্ষাৎকার, ট্যুর ডায়েরি, মাঠ ও মাঠের বাইরের নিত্য নতুন চমকপ্রদ খবর! সঙ্গে ভিডিও প্রতিবেদন তো থাকবেই।

বাংলাদেশ ক্রিকেট দলকেই অনুসরণ করবেন এম. এম. কায়সার। ক্রীড়া সম্পাদকের লেখনীতে উঠে আসবে মাশরাফি বিন মর্তুজা-সাকিব আল হাসানদের প্রতিদিনকার মাঠ ও মাঠের বাইরের সব খবর। পাঠক বার্তার চোখেই দেখে নিতে পারবেন টাইগারদের বিশ্বকাপ মিশনের এ টু জেড!

এখানেই শেষ নয়। ওয়ানডে ক্রিকেটের শ্রেষ্টত্বের লড়াইয়ের বাকী সব খবর খুঁজে নিতে প্রস্তুত বার্তা২৪.কম-এর নিউজরুমও। যেখানে সিনিয়র রিপোর্টার আপন তারিকের নেতৃত্বে প্রতি মূহুর্তে বিশ্বকাপের খুঁটিনাটি সব খবর পাঠকের হাতে তুলে দিতে ব্যস্ত একঝাক সংবাদ কর্মী।

সংবাদের সঙ্গে থাকছে টক শো, পর্যালোচনা, ফেসবুক লাইভ। যেখানে যুক্ত হয়েছেন জাতীয় দলের দু্ই সাবেক তারকা ক্রিকেটার জাভেদ ওমর বেলিমমেহরাব হোসেন অপি। তাদের বিশ্লেষণে জেনে নিতে পারবেন কারা ফেভারিট, কেন ফেভারিট। থাকবে তাদের ব্যক্তিগত নানা অভিজ্ঞতার গল্পও!

৩০ মে থেকে ১৪ জুলাই! বিশ্বকাপ উৎসবের বিশেষ এই আয়োজনে ২৪ ঘণ্টাই সঙ্গে থাকুন বার্তা২৪.কম-এর। প্রতিশ্রুতি দিচ্ছি- সেরা সংবাদ বিশ্লেষণ নিয়েই শুরু থেকে শেষ অব্দি আপনাদের পাশে থাকবো আমরা!

আপনার মতামত লিখুন :