Alexa

ইনজুরিতে বিশ্বকাপই শেষ ধাওয়ানের!

ইনজুরিতে বিশ্বকাপই শেষ ধাওয়ানের!

তিন সপ্তাহ মাঠের বাইরে শিখর ধাওয়ান

নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে ভারতীয় ক্রিকেট সমর্থকদের জন্য দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন শিখর ধাওয়ান। অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি করা এই তারকা ক্রিকেটার তিন সপ্তাহর জন্য চলে গেলেন মাঠের বাইরে। ভারতীয় শিবিরে দুঃসংবাদ! মঙ্গলবার জানা গেল, চোটের জন্য অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে চলে যাচ্ছেন শিখর ধাওয়ান। ভারতীয় গণমাধ্যমের খবর-বিশ্বকাপই শেষ হয়ে গেছে ইনফর্ম এই ওপেনারের। কারণ তিন সপ্তাহর ধাক্কা সামলে ফেরাটা সহজ নয়।

রোববার কেনিংটন ওভালে শতরান করা ম্যাচেই বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন এই ভারতীয় ওপেনার। এ অবস্থায় চিকিৎসকরা কমপক্ষে ২১ দিন বিশ্রাম দেওয়ার পরামর্শ দেন তাকে।

বৃহস্পতিবার ট্রেন্টব্রিজে নিউজিল্যান্ড ও রোববার পাকিস্তানের বিপক্ষে মাঠে দেখা যাবে না তাকে। এমন কী  বিশ্বকাপও শেষ হয়ে যেতে পারে ধাওয়ানের। বাঁ-হাতের বুড়ো আঙুলে হেয়ারলাইন ফ্র্যাকচার থেকে সেরে উঠা অল্প সময়ে কঠিন। মঙ্গলবার আঙুলে স্ক্যান করানো হবে ধাওয়ানের। এরপরই ভারতীয় ওপেনারের বিশ্বকাপে খেলা নিয়ে মন্তব্য করবেন ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট।

এ অবস্থায় রোহিত শর্মার সঙ্গে ব্যাটিংয়ে ওপেন করতে পারেন লোকেশ রাহুল। মিডলঅর্ডারে দেখা যেতে পারে দিনেশ কার্তিক কিংবা বিজয় শঙ্করকে।

রোববার ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে নাথান কোল্টার নাইলের বলে বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান ধাওয়ান। তারপরও খেলা চালিয়ে যান। আর তুলে নেন শতরান। তার ব্যাট থেকে আসে ১০৯ বলে ১১৭।

এরপর অবশ্য অজিদের বিপক্ষে ফিল্ডিংয়ে দেখা যায়নি ধাওয়ানকে। গোটা ম্যাচেই ফিল্ডিংয়ে ছিলেন বদলি ফিল্ডার রবীন্দ্র জাদেজা। আর ম্যাচে অস্ট্রেলিয়াকে ৩৬ রানে হারায় ভারত।

আপনার মতামত লিখুন :