Alexa

সাকিব সমাচার এবং বাংলাদেশ কোচের আশা

সাকিব সমাচার এবং বাংলাদেশ কোচের আশা

ইনজুরির সঙ্গে লড়ছেন সাকিব

বৃষ্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বাতিল হওয়ায় বাংলাদেশ একটি পয়েন্ট পেলো। আর সাকিব আল হাসান পেলেন বাড়তি বিশ্রাম। উরুর ইনজুরির সমস্যা পড়েছেন তিনি। এই ম্যাচে তার খেলা হচ্ছে কিনা-তা নিয়ে সংশয় ছিলো। ম্যাচ না হওয়ায় পুরো দলের মতো সাকিবেরও বিশ্রামেই কাটলো সময়টা। পরের ম্যাচের আগের ফিটনেস ফিরে পেতে আরও সময় পাচ্ছেন সাকিব।

সোমবার রাতেই সাকিবের উরুর চোটে স্ক্যান হয়েছিলো। সেই স্ক্যান রিপোর্টে তেমন বড় আশঙ্কার কিছু মেলেনি। স্বস্তির বিষয় হলো স্ক্যান রিপোর্ট জানাচ্ছে উরুর পেশিতে তার কোনো চিড় ধরেনি। কিছুটা সময় বিশ্রামে থাকলে এই ইনজুরি কাটিয়ে উঠে খেলার জন্য পুরোদুস্তর ফিটনেস ফিরে পাবেন সাকিব।

বৃষ্টিতে বাতিল হওয়া শ্রীলঙ্কার ম্যাচ শেষে বাংলাদেশ কোচ স্টিভ রোডসও সেই সুখবর শোনালেন-‘ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে সে ইনজুরিতে পড়েছিলো। কিন্তু সেই ইনজুরি নিয়েও ম্যাচে দারুণ লড়াই চালিয়ে যায় সাকিব। এখন ইনজুরির সঙ্গেও বেশ ভালোই লড়ছে সে। আমরা আশাবাদি যে সামনের সময়ের মধ্যেই সে সেরে উঠবে। সেই সঙ্গে আমরা আশায় আছি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে তাকে আমরা অবশ্যই পাবো।’

চলতি বিশ্বকাপে বাংলাদেশ দলের সেরা পারফর্মার সাকিব আল হাসান। তিন ম্যাচে তার সবমিলিয়ে রান ২৬০। উইকেট শিকার ৩টি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপ শুরুই করেছেন সাকিব ম্যাচ সেরা হয়ে। নিউজিল্যান্ড ম্যাচেও হাফসেঞ্চুরি আছে তার। ইংল্যান্ডের বিপক্ষে কার্ডিফের ম্যাচে সেঞ্চুরি করেছেন।

এমন পারফর্মারকে পরের ম্যাচে কে মিস করতে চায়?

আপনার মতামত লিখুন :