ভারত-পাকিস্তানের পতাকায় গেইলের স্যুট!

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
ভারত-পাকিস্তান পতাকার রঙে এই স্যুটে নজর কাড়লেন গেইল- ছবি:ইনস্টাগ্রাম

ভারত-পাকিস্তান পতাকার রঙে এই স্যুটে নজর কাড়লেন গেইল- ছবি:ইনস্টাগ্রাম

  • Font increase
  • Font Decrease

বিশ্ব ক্রিকেটের সেরা দ্বৈরথ বলে কথা। বৃষ্টি বাধা হয়ে না দাঁড়ালে আজ রোববার ক্রিকেটপ্রেমীরা উপভোগ করবেন ভারত-পাকিস্তানের লড়াই। তার আগে গত কিছুদিন ধরেই চলছে উন্মাদনা। সেই মহারণের ছোঁয়া লেগেছে ক্রিস গেইলের গায়েও। ম্যাচের ঠিক আগ মুহূর্ত আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আলোচনায় ওয়েস্ট ইন্ডিজের এই মারকুটে ব্যাটসম্যান!

বিশেষ একটি স্যুট পরে ছবিটি পোস্ট করতেই তা ভাইরাল। কারণটাও সংগত। এটি যে সাধারণ কোন স্যুটি ন। যেখানে লেগে আছে ভারত-পাকিস্তানের ছোঁয়া!

ইনস্টাগ্রামে ছবিটির ক্যাপশনে গেইল লিখছেন, ‘হ্যাঁ, ভারত-পাকিস্তান স্যুটে আমি রকিং। সব কিছুই ভালোবাসা এবং শ্রদ্ধা। সত্যিই এই পোশাকটা আমার খুব পছন্দের এবং ২০ সেপ্টেম্বর আমার বার্থডে পার্টিতে এই স্যুটটাই পরবো আমি।’

যদিও ইউনিভার্স বস খ্যাত গেইলকে বিশেষ এই স্যুটটি উপহার দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। বৈরি দুই দেশের উত্তাপের মধ্যে এই পোশাকটি যন শান্তির সুবাতাস নিয়ে এসেছে। বন্ধুত্বের বার্তাও থাকছে ভারত-পাকিস্তানের পতাকার রঙ লেগে থাকা পোশাকে।

যদিও প্রতিবেশী দুই দেশে শান্তির বাতাস বইছে না। রাজনৈতিক বৈরিতা ম্যাচটিতে দিয়েছে ভিন্ন রঙ। এরইমধ্যে কথার যুদ্ধে সামিল হয়েছেন ক্রিকেট ভক্ত থেকে শুরু করে বিশ্লেষক সবাই।
তবে পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম সবাইকে মনে করিয়ে দিয়েছেন আসল সত্যটা। তিনি বলেন, ‘দেখুন, এটি যুদ্ধ নয়। এটি একটি ম্যাচ মাত্র। ম্যাচে হার-জিত আছেই। সেটা মাথায় রেখেই এই ম্যাচ খেলা উচিত সবার।’

আপনার মতামত লিখুন :