সেই জ্যোতিষীর চোখে এবার চ্যাম্পিয়ন ভারত

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
বিরাটের হাতেই ট্রফি দেখতে পাচ্ছেন ভারতীয় জ্যোতিষী

বিরাটের হাতেই ট্রফি দেখতে পাচ্ছেন ভারতীয় জ্যোতিষী

  • Font increase
  • Font Decrease

ক্রিকেট যারা ভালোবাসেন তারা অনেকে ভারতীয় সংখ্যাতত্ত্ববিদ এম কে দামোদারানকে  চেনেন। ভাবছেন ক্রিকেটের সঙ্গে এ সংখ্যাতত্ত্ববিদের সম্পর্ক কোথায়? সম্পর্ক তো আছেই। হয়তো ভুলে গেছেন। একটু মনে করে দেখুন, ২০১১ বিশ্বকাপে ভারতকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন কেরালার বিখ্যাত এ সংখ্যাতত্ত্ববিদ। তার সে ভবিষ্যদ্বাণী ফলে গিয়েছিল শতভাগ। দেশের মাটিতে সেবার বিশ্বকাপ ট্রফি জিতে নেয় ভারত। কেরালার কান্নুর জেলার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা দামোদারান ফের শনিবার একই ভবিষ্যদ্বাণী করেছেন। তার মতে, এবার বিশ্বকাপ ঘরে তুলবে অধিনায়ক বিরাট কোহলির দল।

দামোদারান ইতোমধ্যে সুনাম কুড়িয়েছেন খেলাধুলা নিয়ে ভবিষ্যদ্বাণী করে। তিনি কেবল খেলাধুলায় সীমাবদ্ধ নন। রাজনীতি নিয়েও তার ভবিষ্যদ্বাণী সত্য হয়েছে।

সংবাদ সংস্থা ইন্দো এশিয়ান নিউজ সার্ভিসকে জ্যোতিষী দামোদারান জানান, ২০১১ সালে তৎকালীন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্য ২, ৬ এবং ৭ সংখ্যা ছিল সৌভাগ্যের। তার ভাগ্য সংখ্যাও ৩৩।

দামোদারান ক্যাপ্টেন কোহলিকে নিয়ে বলেন, ‘কোহলির জন্মসংখ্যা ৫। তার গোপন সংখ্যাও ৫। সংখ্যাতত্ত্বের বিচারে কাকতালীয়ভাবে ধোনি এবং কোহলি একই পালকে আছেন। কোহলির ভাগ্য সংখ্যাও ৩৩। দুজনে মিলে চমৎকার বন্ধন তৈরি করে রেখেছেন।’

কোহলির জন্ম তারিখ নিয়ে দামোদারান আরও বলেন, ‘কোহলির জন্ম তারিখ ৫ নভেম্বর ১৯৯৮। আর তার রাশি বৃশ্চিক। যা সংখ্যাতত্ত্বে ৯ সংখ্যার আভাস দেয়। স্বাভাবিক ভাবেই কোহলির জন্য ৬ ও ৯ সংখ্যা সৌভাগ্যের প্রতীক। তাছাড়া তিনি ৩০ বছরে পা দিয়েছেন। তাই ৩+০= ৩। যা আরও অধিক সৌভাগ্যের প্রতীক। এ বিষয়গুলোই বলে দেয় কোহলি ও ধোনি মিলে ৩ নম্বর বিশ্বকাপ শিরোপা ছিনিয়ে নেবেন।’


আপনার মতামত লিখুন :