ক্র্যাচে ভর দিয়ে হাঁটছেন মাহমুদউল্লাহ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ইনজুরিতে কাবু মাহমুদউল্লাহ। ক্র্যাচে ভর করে হাটতে হচ্ছে তাকে- ছবি: ফেসবুক

ইনজুরিতে কাবু মাহমুদউল্লাহ। ক্র্যাচে ভর করে হাটতে হচ্ছে তাকে- ছবি: ফেসবুক

  • Font increase
  • Font Decrease

মন বিষণ্ন করা এক ছবি! সাউদাম্পটনের গ্র্যান্ড হারবার হোটেলের সামনে ক্র্যাচে ভর করে হাঁটছেন মাহমুদউল্লাহ রিয়াদ! লাগেজ হাতে সামনেই তার স্ত্রী। এই স্থিরচিত্রটা দেখেই মন খারাপ টাইগার ভক্তদের। দলের অন্যতম সেরা এই ক্রিকেটার ভারতের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন তো?

প্রশ্নের উত্তর এখনই মিলছে না। বিশ্বকাপে বিরাট কোহলিদের সঙ্গে ম্যাচটি ২ জুলাই। হাতে লম্বা সময়। ডান পায়ের কাফ মাসলের চোট কাটিয়ে উঠতে কম করে হলেও সাতদিন সময় পাচ্ছেন মাহমুদউল্লাহ। এরমধ্যে সেরে উঠতেও পারেন তিনি।

বাংলাদেশ দলের দলের ফিজিও থিলান চন্দ্রমোহন জানিয়ে রেখেছেন, ‘মাহমুদউল্লাহর পায়ের পেশিতে অল্প মাত্রার (লো গ্রেডের) চোট লেগেছে। আগামী কয়েকদিন তার শারীরিক উন্নতিটা পর্যবেক্ষণ করব। তারপরই বুঝতে পারবো পরিস্থিতি।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561461168799.jpg

বিশ্বকাপে কাঁধের চোট নিয়েই খেলতে গিয়েছিলেন মাহমুদউল্লাহ। এজন্য বোলিং করতে পারছিলেন না। সঙ্গে যোগ হয়েছে পেশিতে চোট। এই আঘাত নিয়েও সোমবার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে নামেন তিনি। উইকেটে যাওয়ার একটু পরই খোঁড়াতে শুরু করেন। তারপর ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা খেলে যান। আর ৩৮ বলে করেন ২৭ রান।

আপাতত মাহমুদউল্লাহর বিকল্প ভাবছে না টিম ম্যানেজম্যান্ট। হাতে সময় আছে আবার বিকল্প হিসেবে মোহাম্মদ মিথুনও আছেন।

বার্মিংহামে ২ জুলাই ভারতের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ। তার আগে টাইগার ক্রিকেটাররা রয়েছেন ছুটির মেজাজে। সপরিবারে প্যারিসে বেড়াতে যাচ্ছেন সেরা পারফরমার সাকিব আল হাসান। পাঁচদিন ছুটিতে স্কোয়াডে থাকা অন্য ক্রিকেটাররাও খোশ মেজাজে। কিন্তু বার্মিংহামে হোটেলেই বিশ্রামে কাটাতে হচ্ছে মাহমুদউল্লাহকে।

আপনার মতামত লিখুন :