‘কিং’ কোহলির হাতে দেশে ফেরার টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম
ইনস্টাগ্রামে মাইকেল ভনের পোস্ট করা এই ছবিটি এখন ভাইরাল

ইনস্টাগ্রামে মাইকেল ভনের পোস্ট করা এই ছবিটি এখন ভাইরাল

  • Font increase
  • Font Decrease

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) টুইটার অ্যাকাউন্টের ছবিটা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে রীতিমতো উত্তাপ ছড়িয়েছিল সেই ছবিটি নিয়ে। যেখানে রাজার বেশে সিংহাসনে বসা বিরাট কোহলি। ভারত অধিনায়কের ঠিক পেছনে লেখা-বিশ্বকাপ ১৯৮৩, ২০১১।

বিশ্বকাপে কোহলিকে রাজা বানানোটা পছন্দ হয়নি অন্য দেশের সমর্থকদের। যদিও ভারতীয় সমর্থকদের বেশ মনে ধরেছিল ছবিটি। কারণ তাদের চোখ ছিল শিরোপাতে। ২০১৯ বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছিলেন তারা। কিন্তু কোহলির ট্রফি জেতা হল না। বুধবার সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছে ভারত।

আর সেমির ম্যাচ শেষ হতেই পুরনো সেই ছবিটা চলে এসেছে আলোচনায়। আইসিসির টুইটে থাকা ‘কিং’ কোহলির স্থিরচিত্রটা নিয়ে খোঁচা দিলেন মাইকেল ভন। ছবিটা এডিট করে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কোহলির ব্যাটের জায়গায় বিমানের টিকেট বসিয়ে দিলেন। আর এমন ছবিটি তিনি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে।

বোর্ডিং পাস ধরিয়ে দেওয়া ছবির ক্যাপশনটাও ছিল মজার-, ‘টিকিট প্লিজ @আইসিসি’।

রিজার্ভ ডে তে বুধবার জয়ের লক্ষ্যটা অবশ্য নাগালেই ছিল ভারতের। ম্যানচেস্টারে ২৪০ রান করলেই দল উঠে যেতো ফাইনালে। কিন্তু নিউজিল্যান্ডের বোলিং তোপে ২২১ রানে শেষ কোহলির দল। তারই পথ ধরে বিশ্বকাপ মিশনটাও শেষ হয়ে গেছে লিগ পর্বে সেরা হওয়া দলটির।

আপনার মতামত লিখুন :