পেপসির বিজ্ঞাপনে সেই ‘দাদিমা’

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ভারতীয় এই প্রবীণ ভক্ত এখন রীতিমতো তারকা

ভারতীয় এই প্রবীণ ভক্ত এখন রীতিমতো তারকা

  • Font increase
  • Font Decrease

৮৭ বছরের চারুলতা প্যাটেল এখন ক্রিকেট দুনিয়ার পরিচিত মুখ। বার্মিংহামে বাংলাদেশের বিপক্ষে বিশ্বকাপ ম্যাচে ভারতকে উৎসাহ দিয়ে যাওয়া সেই প্রবীণ ভক্ত এখন রীতিমতো একজন তারকা।

এখন তাকে শুধু স্টেডিয়ামের গ্যালারিতেই দেখা যাবে না, ভারতীয় এ নারী ক্রিকেট ভক্তকে সেলেব্রেটিদের দেখা যাচ্ছে বিজ্ঞাপনেও।

অবাক করার মতোই খবর। কিন্তু এটা কোনো গুঞ্জন নয়। সত্যিই এ নারীকে দেখা যাচ্ছে বিজ্ঞাপনে। পণ্যের প্রচারণার জন্য চারুলতার সঙ্গে জুটি বেঁধেছে পেপসি-কো। কোমল পানীয় কোম্পানিটির বিজ্ঞাপনেই দেখা মিলছে তাকে।

ভারতীয় ক্রিকেটের পাড় ভক্ত চারুলতা। এ বয়সেও প্রিয় দলকে সমর্থন জানিয়ে যাচ্ছেন গ্যালারিতে বসে। শুধু কী তাই? বিশ্বকাপের ভারত-বাংলাদেশের মধ্যকার ম্যাচে ভুভুজেলা বাজাতেও দেখা গেছে তাকে। ক্রিকেটের প্রতি এ বয়স্ক নারীর গভীর ভালোবাসাই বিজ্ঞাপনে ফুটিয়ে তুলেছে পেপসি কো।

পেপসির চলমান ‘সোয়াগ ক্যাম্পেইনের’ ‘সোয়াগ স্টার’ হয়েছেন চারুলতা।

এর আগে ভারতীয় ডেইরী কোম্পানি আমুল শ্রদ্ধাঞ্জলী জানিয়েছে চারুলতাকে। তাকে ডুডল উৎসর্গ করে লিখে দেয়, ‘ভারতের যুব ও বয়স্ক ভক্তদের দাদিমা।’

ম্যাচ শেষে বার্মিংহামে দেশের ক্রিকেটের দাদিমা চারুলতার সঙ্গে দেখা করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মা। এর পরই চারদিকে তার খ্যাতি ছড়িয়ে পড়ে।

আপনার মতামত লিখুন :