বুমরাহর বোলিং অ্যাকশন নকল করলেন ভক্তের মা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
আলোচনায় এসেছেন বুমরাহর ভক্তের এই মা

আলোচনায় এসেছেন বুমরাহর ভক্তের এই মা

  • Font increase
  • Font Decrease

পেস, নিখুঁত ও নির্ভুল ডেথ-বোলিং দক্ষতার জন্য ক্রিকেট ভক্ত ও বিশেষজ্ঞরা রীতিমতো জাসপ্রিত বুমরাহর প্রশংসায় পঞ্চমুখ।

২০১৬ সালে ওয়ানডে অভিষেকের পর থেকে বুমরাহর ব্যতিক্রম বোলিং অ্যাকশন ও স্বাভাবিক পেস অনেক ব্যাটসম্যানকে নাস্তানাবুদ করে ছেড়েছে। ছোট রান-আপ নিয়েও তিনি কাজটি করে যাচ্ছেন অসাধারণ নিপুণতায়।

ক্যারিয়ারের শুরুর দিকে বোলিং অ্যাকশন নিয়ে নানা কথা শুনতে হতো বুমরাহকে। কিন্তু বোলিং অ্যাকশন এতোটাই ইউনিক যে আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক হওয়ার পর ভক্ত-সমর্থকরা সেটা নকল করার চেষ্টা করছেন।

এবার এক ভক্তের মা নিজেই বুমরাহর অনন্য বোলিং অ্যাকশনের প্রায় নিখুঁত অনুকরণ করেছেন। ওই ভক্ত তার মায়ের সেই কীর্তি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ারও করেছেন।

ওই বয়স্ক নারীর বোলিং অ্যাকশনের ভিডিও দেখে যার পর নাই খুশী বুমরাহ। এ কাজের জন্য তাকে বাহবাও দিয়েছেন এ ভারতীয় তারকা পেসার। টুইটারে মায়ের বিশেষ সেই ভিডিও পোস্ট করে ওই ভক্ত লিখে দেন, ‘অন্যদের মতো আমার মাও বিশ্বকাপে বুমরাহর পারফরম্যান্সে মুগ্ধ। তাই তার রান-আপ নকল করার সিদ্ধান্ত নেন তিনি।’

ভিডিওটি শেয়ার করে আবেগ আপ্লুত বুমরাহ শুধু লিখেন, ‘এটাই আমাকে তৈরি করেছে।’

আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষ বোলার এখন জাসপ্রিত বুমরাহ। ৯ ম্যাচে ১৮ উইকেট নিয়ে শেষ করেছেন বিশ্বকাপ মিশন। সেমি-ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় তার দল ভারত।

দেখে নিন সেই ভিডিও-

আপনার মতামত লিখুন :