থেরেসা মের অতিথি হলেন বিশ্বকাপ জয়ী মরগানরা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
প্রধানমন্ত্রী থেরেসা মের সঙ্গে ইয়ন মরগানরা

প্রধানমন্ত্রী থেরেসা মের সঙ্গে ইয়ন মরগানরা

  • Font increase
  • Font Decrease

৪৪ বছর অপেক্ষার পর ৫০ ওভার ক্রিকেটের বিশ্ব শিরোপা ঘরে তুলেছে ইংল্যান্ড। গর্বিত সেই দলকে সংবর্ধনা না দিলে কী হয়! ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে সেটাই করলেন। ডাউনিং স্ট্রিটে নিজের সরকারি বাসভবনে আতিথ্য দিলেন দেশের বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলকে।

থেরেসা মে নিজে একজন ক্রিকেট ভক্ত। তাই ফাইনাল ম্যাচের রোমাঞ্চ উপভোগ করতে ভুলে যাননি। প্রিয় দল বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর নিজেই আনন্দে নেচেছেন। নিজের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্টও করেছেন তিনি।

প্রধানমন্ত্রীর পদ থেকে আগামী সপ্তাহে পদত্যাগ করতে যাওয়া থেরেসা মে নিজের বাসভবনের সামনে ক্রিকেটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। বিশ্বকাপ ট্রফি ও ইংলিশ ক্রিকেট টিমের সঙ্গে হন ক্যামেরার লেন্সবন্দি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/16/1563275557926.jpg

নিজের দেশের বিশ্বকাপ জয় মের কাছে, বর্তমান সময়ের অন্যতম গ্রেট ক্রীড়া প্রর্দশনী হিসেবে।

থেরেসা মে ক্রিকেটারদের প্রশংসা করে বলেন, ‘তোমাদের জীবনের সবচেয়ে বড় ম্যাচে সম্ভাবনা যখন তোমাদের বিরুদ্ধে চলে গিয়েছিল। তোমরা অদম্য থেকে হার মানতে রাজি হও নি। এটা সেই প্রতিজ্ঞা ও বৈশিষ্ট্য যা তোমাদের চ্যাম্পিয়ন করেছে। তার চেয়ে বড় কথা তোমরা ইতিহাস গড়েছো।’

নিউজিল্যান্ডের বিপক্ষে রোববার লর্ডসের ফাইনাল নির্ধারিত ৫০ ওভারের পর সুপার ওভারেও টাই হলে বাউন্ডারি বেশি হাঁকিয়ে শিরোপা জিতে নেয় ইংল্যান্ড।

আপনার মতামত লিখুন :