রোহিতের সঙ্গে ঝামেলা? প্রশ্ন শুনেই চমকে উঠলেন বিরাট!

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
বিরাটের দাবী রোহিতের সঙ্গে দূরত্ব নেই তার

বিরাটের দাবী রোহিতের সঙ্গে দূরত্ব নেই তার

  • Font increase
  • Font Decrease

বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে দূরত্বটা নতুন নয়। গত বিশ্বকাপের সময় তাদের সম্পর্ক নিয়ে ছড়িয়ে পড়ে নানা গুঞ্জন। বলা হয় তাদের নাকি মুখ দেখাদেখি বন্ধ। এমন কী শোনা যায়- বিরাট নাকি পাত্তাই দেন না রোহিতকে। একাই নাকি সব সিদ্ধান্ত নেন। ড্রেসিং রুমে একটি বারের জন্য কথাও হয় না বিরাট-রোহিতের।

অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে সংবাদ সম্মেলনে ভিন্ন কথা শোনালেন তিনি। এই প্রসঙ্গ উঠতেই যেন আকাশ থেকে পড়লেন ভারত অধিনায়ক।

বিরাট কোহলি বলেন, ‘‌রোহিতের সঙ্গে আমার ঝামেলা?‌ প্রশ্নটা- শুনেই চমকে গেলাম। এটা খুবই বাজে ব্যাপার। কিছুই করার নেই, আমরা মিথ্যে হজম করছি। আর বাস্তবকে অস্বীকার করে যাচ্ছি। স্পষ্ট বলছি-আমার ও রোহিতের মধ্যে কিছুই হয়নি। ধোনির মতো সিনিয়র প্লেয়ারের সঙ্গে কেমন মজা করি ড্রেসিংরুমে গেলেই বুঝতে পারতেন। সুযোগ পেলে রোহিতের প্রশংসা করেছি আমি।’‌

তারপরও তাকে ও রোহিতকে নিয়ে সবার এমন মন্তব্যে বিরক্ত কোহলি। ভারত অধিনায়ক বলেন, ‘আমরা বলার প্রয়োজন নেই। যদি কাউকে অপছন্দ হয়-সেটা আমার মুখ দেখলেই বুঝতে পারবেন! তারপরও গত কয়েক দিনে আমিও কথা শুনেছি। আমাদের দলে কোন সমস্যাই নেই। দেখুন, ঝামেলা থাকলে এতোটা ভাল খেলতে পারতাম না।’‌

কোহলি-রোহিত প্রসঙ্গে কথা বললেন কোচ রবি শাস্ত্রীও। ভারতীয় কোচ জানাচ্ছিলেন, ‘‌আমিও জানাতে চাই আমাদের দলে খারাপ কিছুই চোখে পড়েনি। এখানে সবাই জানে দলের থেকে কোনও প্লেয়ার বড় নয়।’‌ কোচ মনে করেন দল বিশ্বকাপ জিততে পারেনি বলেই সবাই এমন বাজে প্রসঙ্গ নিয়ে সরব। সেমি-ফাইনাল থেকে ভারতের বিদায় মেনে নিতে পারছে না ভক্তরা।

এদিকে বলা হচ্ছিল চাকরি হারাচ্ছেন রবি শাস্ত্রী! তবে বিরাটকে পাশেই পাচ্ছেন তিনি। ভারত অধিনায়ক যেমনটা বলছিলেন, ‘‌রবি শাস্ত্রী যদি আমাদের কোচ থাকেন তাহলে সবাই খুশিই হবে।’‌ যদিও নতুন কোচ খুঁজতে শুরু করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তার আগে কোচ রবি শাস্ত্রীসহ ভারতের সাপোর্ট–স্টাফদের মেয়াদ বিশ্বকাপের পর ৪৫ দিন বাড়ানো হয়েছে।

আপনার মতামত লিখুন :