ছয় মাস পর টেস্ট দলে চান্দিমাল

স্পোর্টস ডেস্ক,বার্তাটোয়েন্টিফোর.কম
দিনেশ চান্দিমালের টেস্ট দলে প্রত্যাবর্তন

দিনেশ চান্দিমালের টেস্ট দলে প্রত্যাবর্তন

  • Font increase
  • Font Decrease

প্রায় ছয় মাস পর শ্রীলঙ্কার টেস্ট দলে ফিরলেন দিনেশ চান্দিমাল। নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজের জন্য ঘোষিত প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

দক্ষিণ আফ্রিকার মাটিতে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর ক্রিকেটের দীর্ঘতম সংস্করণের প্রথম কোনো অ্যাসাইনমেন্টে ডাক পেলেন ২৯ বছরের এ তারকা ক্রিকেটার।

অস্ট্রেলিয়ায় বাজে পারফরম্যান্সের পর দল থেকে ছিটকে যান সাবেক লঙ্কান অধিনায়ক চান্দিমাল। সে থেকে দেশের হয়ে খেলছেন না ছয় মাসের বেশি সময় ধরে।

চান্দিমালের সঙ্গে দলে ফিরেছেন আকিলা দনাঞ্জয়া ও দিলরুয়ান পেরেরা। মাত্র পাঁচ টেস্ট খেলা দনাঞ্জয়া সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে খেলেন গত বছরের নভেম্বরে। আর বর্ষীয়ান পেরেরা ছিটকে যান অস্ট্রেলিয়ায় খারাপ খেলে।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট মিস করলেও এ স্কোয়াডে ঠিকই জায়গা করে নিয়েছেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

গলে দুই টেস্টের সিরিজ শুরু হচ্ছে ১৪ আগস্ট। তার আগে ২২ জনের দল থেকে ১৫ জনকে বেছে নেবে নির্বাচকরা।

শ্রীলঙ্কার প্রাথমিক দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, কুসল মেন্ডিস, কুসল পেরেরা, নিরোশান ডিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো পেরেরা, ওশাদা ফার্নান্ডো, দানুস্কা গুনাথিলাকা, শিহান জয়সুরিয়া, চামিকা করুনারত্নে, দিলরুয়ান পেরেরা, আকিলা দনাঞ্জয়া, লাসিথ এম্বুলদেনিয়া, লাকশান সান্দাকান, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্ডো, কাসুন রাজিথা ও আসিথা ফার্নান্ডো।

 

আপনার মতামত লিখুন :