ডেঙ্গু জ্বর, চিকিৎসার জন্য সৌম্য সরকারের বাবা ঢাকায়

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম
ডানে সৌম্য সরকার, মাঝে তার বাবা, বায়ে তার ভাই। ছবি: সংগৃহীত

ডানে সৌম্য সরকার, মাঝে তার বাবা, বায়ে তার ভাই। ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মাত্র একদিন আগে সাতক্ষীরার সবুজ গাছে ঘেরা অপরূপ প্রকৃতি পরিবেশে দাঁড়িয়ে ছবি তোলেন সৌম্য সরকার। সেই ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন। বন্ধুদের সঙ্গে ঈদুল আজহার ছুটি কাটানোর পরিকল্পনা ছিলো তার। কিন্তু এখন সেই পরিকল্পনায় বদল আনতে হচ্ছে। হঠাৎ ডেঙ্গু জ্বরে পড়েছেন জাতীয় দলের এই ক্রিকেটারের বাবা কিশোরী মোহন।

অসুস্থ বাবাকে নিয়ে এখন চিন্তার রেখা সৌম্য সরকারের কপালে। তবে সৌভাগ্যের বিষয় এখনো জ্বর মাত্রা ছাড়ায়নি। কোনো ঝুঁকি নিয়ে রাজি নয় অবশ্য কিশোরী মোহনের পরিবার। ছেলেরা সিদ্ধান্ত নিয়েছে তাকে ঢাকায় কোনো বিশেষায়িত হাসপাতালে ভর্তি করানোর জন্য। ঈদের রাতের ফ্লাইট ধরে যশোর থেকে তার ঢাকায় ফিরছেন তিনি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/12/1565623717937.jpg

রোববার, ১২ আগস্ট সাতক্ষীরা সদর হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের চিকিৎসক ডাঃ সুয়া রানী দার বার্তা২৪কে জানান-‘কিশোরী মোহন হাসপাতালে এসেছিলেন। তার রক্ত পরীক্ষা করা হয়েছে। তার রক্তে ডেঙ্গু ভাইরাস পজিটিভ প্রমানিত হয়েছে। তার পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকায় নিয়ে যাবে বলে আমাদের জানায়।’

সৌম্যের বাবা কিশোরী মোহন সপ্তাহখানের বেশি সময় ধরে ঢাকায় ছিলেন। গত ৭ আগস্ট তিনি সাতক্ষীরায় ফিরে যান। ঈদের আগের রাত থেকে শরীরে সমস্যা অনুভব করেন কিশোরী মোহন। জ্বরের সঙ্গে শরীরে ব্যথার লক্ষণ দেখা দিলে সাতক্ষীরা সদর হাসপাতালে রক্ত পরীক্ষা করান। তখনই জানা যায় ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি।

কিশোরী মোহনের ছেলে সৌম্য সরকারের মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।