রাতে সুপার কাপ রোমাঞ্চে মুখোমুখি লিভারপুল-চেলসি

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম
শিরোপা লড়াইয়ে মুখোমুখি লিভারপুল ও চেলসি

শিরোপা লড়াইয়ে মুখোমুখি লিভারপুল ও চেলসি

  • Font increase
  • Font Decrease

ইউরোপ জয় করে আত্মবিশ্বাসের তুঙ্গে এখন লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের উদ্বোধনী ম্যাচে ৪-১ গোলে নরউইচ সিটিকে উড়িয়ে দিয়ে তার প্রমাণও দিয়েছে কোচ জুর্গেন ক্লপের দল।

আজ বুধবার রাতে দ্য রেড শিবিরের সামনে ফের শিরোপা জয়ের সুযোগ। উয়েফা সুপার কাপের ট্রফি রূপালি হাতছানি দিয়ে যাচ্ছে তাদের। ইস্তাম্বুলের ভোডাফোন পার্কের স্নায়ুক্ষয়ী লড়াইয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ জয়ীদের প্রতিপক্ষ আজ উয়েফা ইউরোপা লিগ চ্যাম্পিয়ন চেলসি।

তবে ইংলিশ লিগে নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৪-০ গোলে হেরে মানসিক ভাবে কিছুটা হলেও পিছিয়ে আছে দ্য ব্লুজ শিবির।

ফুটবল ময়দানে শিরোপা জয়ের লড়াইয়ে অ্যানফিল্ড শিবিরই হট ফেভারিট।  তবে কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল জয়ের কোনো বিকল্প ভাবছে না।  নতুন ফুটবল গুরুকে জয়ের সঙ্গে ট্রফি উপহার দিতে চায় তার স্টামফোর্ড ব্রিজের শিষ্যরা।

তুরস্ক থেকে লিভারপুল-চেলসির তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ টিভির পর্দায় সরাসরি উপভোগ করা যাবে বাংলাদেশ সময় রাত ১টা থেকে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি ভেসেছে বৃষ্টিতে। তবে দ্বিতীয় ম্যাচ জিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১-০ ব্যবধানে এগিয়ে ভারত। আজ তৃতীয় ও শেষ ওয়ানডে জিতে সিরিজ নিজেদের করে নিতে চায় বিরাট কোহলির দল।

তবে বিদায়ী সিরিজে শেষটা জয় দিয়ে রাঙিয়ে নিতে চান ওপেনার ক্রিস গেইল। সঙ্গে চান সিরিজ সমতা। ম্যাচটি উপভোগ করতে টিভির পর্দায় চোখ রাখুন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে।

পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজের প্রথম টেস্ট জিতে ফুরফুরে মেজাজে আছে অধিনায়ক টিম পেইনের অস্ট্রেলিয়া।  সিরিজে সমতায় ফিরতে দ্বিতীয় টেস্টের প্রথম দিন আজ মরিয়া হয়ে লর্ডসে নামছে বিশ্বকাপ জয়ী স্বাগতিক ইংল্যান্ড। দুদলের লাল বলের লড়াই শুরু বিকেল ৪টা থেকে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে আজ প্রথম টেস্ট খেলতে নামছে শ্রীলঙ্কা। গলের এ টেস্টে স্বাগতিক লঙ্কানদের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। সকাল সাড়ে ১০টা থেকে ব্যাট-বলের লড়াইয়ে নামবে দুদল।

দর্শকদের জন্য থাকছে কাবাডির লড়াইও। প্রো-কাবাডি লিগের ম্যাচ সরাসরি দর্শকরা টেলিভিশনের পর্দায় উপভোগ করতে পারবেন রাত ৮টা থেকে।  

চলুন দেখে নেই বুধবার টেলিভিশনের পর্দায় কখন কী থাকছে-

ফুটবল
উয়েফা সুপার কাপ
লিভারপুল-চেলসি
সরাসরি রাত ১টা
সনি টেন টু ও সনি টেন টু এইচডি
    
ক্রিকেট
ওয়েস্ট ইন্ডিজ-ভারত
তৃতীয় ওয়ানডে
সরাসরি সন্ধ্যা সাড়ে ৭টা
সনি টেন ওয়ান  

অ্যাশেজ সিরিজ
ইংল্যান্ড-অস্ট্রেলিয়া
দ্বিতীয় টেস্ট, প্রথম দিন
সরাসরি বিকেল ৪টা
সনি সিক্স

শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড
প্রথম টেস্ট, প্রথম দিন
সরাসরি সকাল সাড়ে ১০টা
সনি সিক্স, সনি লাইভ ও জিটিভি

কাবাডি
প্রো-কাবাডি লিগ
সরাসরি রাত ৮টা
স্টার স্পোর্টস টু

আপনার মতামত লিখুন :