ফের বাংলাদেশের মেয়েদের পোস্টে ৬ গোল

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম
ভারতের আক্রমণ সামাল দিতেই ব্যস্ত ছিল বাংলাদেশের মেয়েরা

ভারতের আক্রমণ সামাল দিতেই ব্যস্ত ছিল বাংলাদেশের মেয়েরা

  • Font increase
  • Font Decrease

ব্যর্থতার বৃত্তেই বন্দী বাংলাদেশের মেয়েরা। সিরিজের দ্বিতীয় ম্যাচেও সেই একই ফল। এবারও হতাশা নিয়েই মাঠ ছাড়ল বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী হকি দল। ভারতের সাই হকি একাডেমির মেয়েরা দ্বিতীয় ম্যাচেও ৬-০ গোলে হারাল স্বাগতিকদের।

মওলানা ভাসানী স্টেডিয়ামে বৃহস্পতিবারও দুর্দান্ত খেলে আরেকটি অনায়াস জয় তুলে নিয়েছে ভারতের মেয়েরা।

৯ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ। এই লড়াইয়ের আগে ঘরের মাঠে প্রস্তুতি পর্বে ভারতের সাই জাতীয় হকি একাডেমির নারী দলের সঙ্গে লড়ছে মেয়েরা। ৬ ম্যাচের সিরিজ খেলবে দুই দল।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566480599483.jpg

বড় ব্যবধানে হারলেও এই ম্যাচে অনেকটা গোছানো খেলা উপহার দিয়েছেন স্বাগতিক দলের মেয়েরা। তারপরও দল প্রথমার্ধেই হজম করে ৪ গোল। দ্বিতীয়ার্ধে দুটি। সফরকারীদের হয়ে মনিশা চাওতিয়ান করেছেন দুই গোল। একটি করে গোল তুলে নেন সাক্ষী, গায়ত্রী কৃঞ্চা, লালরুয়াতফেলি মেসাবি ও লোতিয়া মেরি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566480614361.jpg

২৩ আগস্ট, শুক্রবার সন্ধ্যা সাতটায় সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী দল ও ভারতের সাই হকি একাডেমির মেয়েরা। ম্যাচটি দেখতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

সিরিজের শেষ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫, ২৬ ও ২৭ আগস্ট।

আপনার মতামত লিখুন :