পয়েন্ট হারাল মেসিবিহীন বার্সা, আনসু ফাতির রেকর্ড



স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম
আনসু ফাতির গোলে সমতা ফেরায় বার্সেলোনা

আনসু ফাতির গোলে সমতা ফেরায় বার্সেলোনা

  • Font increase
  • Font Decrease

চ্যাম্পিয়নদের ঠিক চেনা যাচ্ছে না! স্প্যানিশ লা লিগায় ফের হোঁচট খেয়েছে বার্সেলোনা। দুই মৌসুম পর স্পেনের শীর্ষ লিগে খেলতে আসা ওসাসুনা আটকে দিয়েছে ফেভারিটদের।

শনিবার নিজেদের মাঠে বার্সেলোনার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ওসাসুনা।

উত্তেজনা ছড়ানো ম্যাচে রবের্তো তোরেসের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। এরপর আনসু ফাতি ও আর্থার মেলোর গোলে এগিয়ে যায় বার্সেলোনা। শেষ দিকে গোল হজম করে পয়েন্ট হারায় কাতালান ক্লাবটি।

এদিনই লা লিগায় বার্সেলোনার হয়ে সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে গোল করার রেকর্ড গড়েন আনসু ফাতি। স্প্যানিশ ফরোয়ার্ড বোজান কিরকিচের রেকর্ড ভাঙেন তিনি। আগামী ৩১ অক্টোবর ১৭ বছর পূর্ণ হবে ফাতির। লা লিগায় তৃতীয় সবচেয়ে কমবয়সী খেলোয়াড় হিসেবে গোল পেলেন তিনি।



তবে শিরোপা জয়ীরা এবার ঠিক চেনা ছন্দে নেই। আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ০-১ গোলে হেরে লিগ শুরু হয় তাদের। এরপর রিয়াল বেতিসকে হারায় ৫-২ গোলে। এবার ফের পয়েন্ট হারাল দলটি। লা লিগায় তিন ম্যাচে একটি করে জয়, হার ও ড্রয়ে বার্সার সংগ্রহ ৪ পয়েন্ট।

যদিও দলে নেই সেরা তারকারা। ইনজুরির কারণে খেলছেন না লিওনেল মেসি, লুইস সুয়ারেস আর উসমান দেম্বেলে। তাদের অভাবটা চোখে পড়ছে।

এ অবস্থায় শনিবার শুরুতেই ওসাসুনাকে এগিয়ে দেন তোরেস। এরপর দ্বিতীয়ার্ধে সমতা ফেরান বার্সার ১৬ বছর বয়সী ফুটবলার ফাতি। ৬৪তম মিনিটে দলকে এগিয়ে দেন আর্থার। কিন্তু ৮১তম মিনিটে স্পট কিকে গোল করে বার্সাকে হতাশায় ডুবিয়েছেন তোরেস।