রেটিং দাবার শীর্ষে সাইফ, সোহেল ও সজিব

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
শেষ হয়েছে রেটিং দাবার অষ্টম রাউন্ড- ছবি: ওয়ালটন

শেষ হয়েছে রেটিং দাবার অষ্টম রাউন্ড- ছবি: ওয়ালটন

  • Font increase
  • Font Decrease

ওয়ালটন রেফ্রিজারেটর মহানগরী ফিদে রেটিং দাবায় দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছেন তিন দাবাড়ু। পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছেন তিতাস ক্লাবের ফিদে মাস্টার সাইফ উদ্দীন ও ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সুলতান আহমেদ সজিব। আট রাউন্ড শেষে তিনজনেরই অর্জন ৭ পয়েন্ট।

রেটিং দাবা অনুষ্ঠিত হচ্ছে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের দাবা ক্রীড়া কক্ষে। বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এই প্রতিযোগিতায় সাড়ে ছয় পয়েন্ট করে নিয়ে দ্বিতীয়স্থানে আছেন শাহিন চেস ক্লাবের মাসুম হোসেন ও মীর চেস ক্লাবের শওকত বিন ওসমান শাওন।

ছয় পয়েন্ট করে নিয়ে রেটিং দাবায় তৃতীয় স্থানে রয়েছেন শাহিন চেস ক্লাবের শেখ রাশেদুল হাসান, বাংলাদেশ নৌবাহিনীর মো. সাগর, মো. আনিসুজ্জামান মল্লিক, একসেস চেস ক্লাবের শফিকুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, খেলাঘর দাবা সংঘ, গোপালগঞ্জের মোহাম্মদ এনায়েত হোসেন, যোয়ার হক প্রধান, সৈয়দ আব্দুল জাকের ও নূরুল ইসলাম।

রেটিং ২১০০ এর নিচে আর রেটিং বিহীন দাবাড়ুরা এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এবারের রেটিং দাবায় শীর্ষে থাকা ১৬ দাবাড়ু ৪৫তম জাতীয় ’বি’ দাবা চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের সুযোগ পাবেন।

আপনার মতামত লিখুন :