হঠাৎ মাঠে দর্শক, সাকিবকে গোলাপ ফুল-স্যালুট!

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম, চট্টগ্রাম থেকে
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢুকে এভাবেই সাকিবকে চমকে দিলেন এই ভক্ত

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢুকে এভাবেই সাকিবকে চমকে দিলেন এই ভক্ত

  • Font increase
  • Font Decrease

দ্বিতীয়দিনের সকাল। চট্টগ্রাম টেস্টের তখন ১০৭ নম্বর ওভারের খেলা চলছে। সাকিব আল হাসান বল করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ঠিক এমন সময় হঠাৎ তাকে থমকে যেতে হলো! মাঠের পূর্ব কোন থেকে গ্যালারি টপকে একজন দর্শক তার দিকে ছুটে আসছেন! দুর থেকে দৌড়ে একেবারে সাকিবের কাছাকাছি চলে এলেন তিনি। সামনে দাড়িয়ে জোরে একটা স্যালুট ঠুকে দিলেন!

হাতে ধরা রুমাল থেকে একটা গোলাপ ফুল বের করলেন! সাকিবের সামনে হাঁটু গেঁড়ে সেই গোলাপ ফুল বাড়িয়ে দিলেন। আম্পায়ার-সাকিব সবাই অবাক হয়ে তার দিকে তাকিয়ে ফ্যালফ্যাল করে।

নিরাপত্তা বেষ্টনি ভেদ করে কিভাবে এই দর্শক মাঠে ঢুকে পড়লেন? সেই প্রশ্ন উঠতেই পারে। চারধারে এতো কড়া নিরাপত্তা! এতো পুলিশ! ওয়াকি-টকি হাতে বিসিবি’র এত্তো এত্তো সব কর্মী। কিন্তু কাজের সময় সবাই কোথায় গেলেন। কোনো সাড়া শব্দই যে নেই। অনায়াস কায়দায় মাঠে ঢুকে পড়া সেই দর্শক সাকিবকে স্যালুট করে দাড়িয়ে রইলেন বেশ খানিকক্ষণ। খেলা বন্ধ হয়ে গেলো!



এমন সময় হঠাৎ যেন মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকা বিসিবির কর্মীরা মাঠের অন্যপ্রান্ত থেকে দৌড়ে ঢুকেন। মাঠে থাকা সেই দর্শককে জড়িয়ে ধরেন। তার কলার টেনে তাকে বাউন্ডারি লাইনের বাইরে নিয়ে আসেন। সেই দর্শকও যেন এসময় ‘হার’ মেনে নিলেন। তাকে টেনে হিঁচড়ে নিরাপত্তা কর্মীরা মাঠের বাইরে নিয়ে যান। পুলিশের কাছে তাকে হস্তান্তরের পরিকল্পনা নেয়া হচ্ছিলো।

ভাগ্য ভালো মাঠে ঢুকে পড়া সেই দর্শক কোনো খেলোয়াড়কে আহত করেনি। তবে এই ঘটনা চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থাকে ‘বুড়ো আঙ্গুল’ দেখালো!

আপনার মতামত লিখুন :