মৌসুম শেষেই বার্সা ছাড়তে পারবেন মেসি

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ন্যু ক্যাম্পে মেসির থাকা নিয়ে চিন্তিত নয় বার্সেলোনা, ছবিঃ সংগৃহীত

ন্যু ক্যাম্পে মেসির থাকা নিয়ে চিন্তিত নয় বার্সেলোনা, ছবিঃ সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়তে পারবেন লিওনেল মেসি! ইচ্ছে করলেই আর্জেন্টাইন এ ফুটবল জাদুকর ন্যু ক্যাম্পের সঙ্গে সম্পর্কটা ছিন্ন করতে পারবেন। বার্সার সঙ্গে চুক্তির একটি ধারাই মেসিকে এ সুযোগ এনে দিচ্ছে। ভক্ত-সমর্থকদের হতাশ করা এমন গুঞ্জনের খবরটা নিশ্চিত করেছেন বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ।

২০১৭ সালে নতুন করে বার্সার সঙ্গে চার বছরের চুক্তি করেন মেসি। সে হিসেবে ২০২১ সালের জুন পর্যন্ত কাতালান জায়ান্টেই তার থাকার কথা। কিন্তু মেয়াদ শেষ হওয়ার আগেই অন্য কোনো ক্লাবে পাড়ি জমাতে পারবেন এ ফুটবল মহাতারকা।

জাভি হার্নান্দেস, কার্লেস পুয়োল ও আন্দ্রেস ইনিয়েস্তার শেষ চুক্তিতে একই রকম ধারা যুক্ত ছিল। তাই মেসির চুক্তির ‘বিশেষ ধারা’ নিয়ে চিন্তিত নন বার্তোমেউ, ‘খেলোয়াড়দের স্বাধীনতা রয়েছে। আমাদের দুশ্চিন্তার কিছু নেই। ফুটবলাররা বার্সার প্রতি প্রতিশ্রুতিশীল। আমরা চাই মেসি ২০২১ সালের পরেও বার্সায় খেলুক। এনিয়ে আমরা খুবই নির্ভার।’

কাফ ইনজুরির কারণে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী মেসি এখন মাঠের বাইরে। এলএম টেনের অনুপস্থিতিতে নিজেদের চেনারূপে ফিরতে লড়াই করে চলেছে বার্সা। লা লিগায় এ পর্যন্ত তিন ম্যাচ খেলে তাদের সংগ্রহ মাত্র চার পয়েন্ট।

আপনার মতামত লিখুন :